চোটের জন্য ছিটকে গেলেন জর্ডান

হাতের চোটে ছিটকে গেলেন ক্রিস জর্ডান। ইংল্যান্ডের অনুশীলন ক্যাম্পের দলে জায়গা পেয়েছেন ডেভিড উইলি, স্যাম বিলিংস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2020, 02:05 PM
Updated : 9 July 2020, 02:18 PM

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার ২৪ সদস্যের অনুশীলন ক্যাম্পের দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

চোটের জন্য দলে নেই প্যাট ব্রাউন ও দাভিদ মালানও। দক্ষিণ আফ্রিকা সফরের দলে থাকা তরুণ পেসার ব্রাউন ভুগছেন পিঠের চোটে, টপ অর্ডার ব্যাটসম্যান মালানের চোট পায়ে।

অনুশীলন ক্যাম্পের দলে থাকা উইলি সবশেষ দেশের হয়ে খেলেন গত বিশ্বকাপের আগে, পাকিস্তানের বিপক্ষে। আর বিলিংস সবশেষ খেলেন নিউ জিল্যান্ড সফরে।

জায়গা পেয়েছেন অলরাউন্ডার লিয়াম ডসন, কিপার-ব্যাটসম্যান বেন ডাকেট, ব্যাটসম্যান জেমস ভিন্স ও বোলার রিকি টপলে।

আগামী ১৬ জুলাই ‘জীবাণুমুক্ত’ পরিবেশে প্রবেশ করবেন এই ক্রিকেটাররা। চূড়ান্ত দল ঘোষণার আগে ২১ ও ২৪ জুলাই নিজেদের মধ্যে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তারা।

এরপর সাউথ্যাম্পটনে আগামী ৩০ জুলাই, ১ ও ৪ অগাস্ট আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে ইংল্যান্ড। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে দর্শকশূন্য মাঠে।

ইংল্যান্ডের ওয়ানডে অনুশীলনের দল: ওয়েন মর্গ্যান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, হেনরি ব্রুকস, ব্রেইডন কার্স, টম কারান, লিয়াম ডসন, বেন ডাকেট, লরি ইভান্স, রিচার্ড গ্লিসন, লুইস গ্রেগোরি, স্যাম হেইন, টম হেলম, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ম্যাথু পার্কিনসন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিকি টপলে, জেমস ভিন্স, ডেভিড উইলি।