মালিকের আশা, শিগগিরই বড় ট্রফি জিতবে বাংলাদেশ

বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক চিত্র বড্ড হতাশাজনক। মাঠের ক্রিকেটে পারফরম্যান্সে যেমন দৈন্যদশা, মাঠের বাইরে নানা বিতর্কে জেরবার দেশের ক্রিকেট। তবে শোয়েব মালিক দেখছেন অন্য চিত্র। বিপিএল খেলতে আসা পাকিস্তানি অলরাউন্ডারের ধারণা, দ্রুতই বড় কোনো ট্রফি জিতবে বাংলাদেশ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Dec 2019, 11:38 AM
Updated : 27 Dec 2019, 11:38 AM

বিপিএলের নিয়মিত বিদেশি ক্রিকেটারদের একজন মালিক। এবার এসেছেন রাজশাহী রয়্যালসের হয়ে খেলতে। বিপিএল নিয়ে এমনিতে অনেক সমালোচনা থাকলেও মালিকের চোখে এই টুর্নামেন্ট আপন মহিমায় উজ্জ্বল।

“বিপিএল ভালো লিগগুলোর একটি। প্রতি বছরই আগের চেয়ে ভালো হচ্ছে। যে কোনো দেশের ক্রিকেটের জন্যই এটি ভালো খবর। প্রতি বছর উন্নতি হচ্ছে, তার মানে সবকিছু পথেই আছে।”

মালিকের মুগ্ধতা শুধু বিপিএল নিয়ে নয়, বাংলাদেশের সামগ্রিক ক্রিকেট নিয়েই। কোথাও খেলতে গিয়ে ভালো ভালো কথা বলতে হয় বলেই হোক বা সত্যিকারের ভালো লাগা থেকে, কেবল প্রশংসাই ফুঠে উঠল তার কণ্ঠে।

“বাংলাদেশ জাতীয় দলের দিকে যদি তাকান, এমনকি ‘এ’ দল ও অনূর্ধ্ব-১৯ দল, সবাই পারফর্ম করছে। তার মানে এই দেশের ক্রিকেট সঠিক পথেই আছে। আমি আশা করি, যেভাবে বাংলাদেশের ক্রিকেট এগোচ্ছে, শিগগিরই বাংলাদেশ বড় কোনো ট্রফি জয়ের স্বাদ পাবে।”