‘এই পারফরম্যান্সে টসের দায় নেই’

ভোরে কিছুক্ষণ বৃষ্টি হয়েছিল সিলেটে। রাত থেকেই স্টেডিয়ামের আকাশ ছিল মেঘে ঢাকা। ছিল ম্যাচের সময় বৃষ্টির শঙ্কা। বাংলাদেশ টস জিতে নিল ব্যাটিং। তবে ব্যাটসম্যানরা পারল না লড়াইয়ের পুঁজি এনে দিতে। ব্যাটিং পরামর্শক নিল ম্যাকেঞ্জি মনে করেন, ব্যাটসম্যানের এই ব্যর্থতার জন্য ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেওয়া দায়ী নয়।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Dec 2018, 12:35 PM
Updated : 17 Dec 2018, 02:28 PM

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ১৯ ওভারে ১২৯ রানে গুটিয়ে যায় বাংলাদেশ। ক্যারিবিয়ানরা ৫৫ বল বাকি থাকতে জিতে যায় ৮ উইকেটে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ম্যাকেঞ্জি জানান, কোচ স্টিভ রোডস ও অধিনায়ক সাকিব আল হাসানের টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্তে পূর্ণ সমর্থন আছে তার। 

“ছেলেরা ঘরের কন্ডিশন খুব ভালো করে জানে। তৃতীয় ওয়ানডেতে উইকেট দেখে শুষ্ক মনে হয়েছিল। ভেবেছিলাম বল টার্ন করবে। আমাদের প্রথমে ব্যাট করতে হবে আর স্কোর বোর্ড রান তুলতে হবে।”

“সিনিয়র ক্রিকেটাররা আমাকে শান্ত থাকতে বলেছিল। ওরা জানিয়েছিল, শিশির পড়বে, দ্বিতীয় ইনিংসে বল স্কিড করবে। আর ম্যাচে ঠিক তাই হয়েছিল। টসের ব্যাপারে আমি কোচ ও অধিনায়কের সিদ্ধান্ত সমর্থন করছি। আমাদের আজকের পারফরম্যান্সের জন্য আমি টসকে কোনো দায় দিব না।”