অস্ট্রেলিয়া সফরে দ. আফ্রিকা দলে মরিস-বেহারডিন-প্রিটোরিয়াস

চোট কাটিয়ে দক্ষিণ আফ্রিকা দলে ফিরেছেন অলরাউন্ডার ক্রিস মরিস। অস্ট্রেলিয়া সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে তার সঙ্গে ফিরেছেন ব্যাটসম্যান ফারহান বেহারডিন ও পেসার ডোয়াইন প্রিটোরিয়াস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2018, 10:30 AM
Updated : 17 Oct 2018, 11:49 AM

টিকে গেছেন দুই ব্যাটসম্যান হেইনরিখ ক্লাসেন ও এইডেন মারক্রাম। চোটের জন্য দলে নেই দুই অভিজ্ঞ ব্যাটসম্যান হাশিম আমলা ও জেপি দুমিনি।

সিপিএলে খেলার সময় পাওয়া চোট থেকে এখনও পুরোপুরি সেরে উঠেননি আমলা। ডান কাঁধের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন দুমিনি।

গত এপ্রিলে আইপিএলে খেলার সময় চোট পান মরিস। ঘরোয়া ক্রিকেটে নিজের ফর্ম ও ফিটনেস প্রমাণ করে দলে ফিরেছেন এই পেস বোলিং অলরাউন্ডার।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে জায়গা হারিয়েছেন ডিন এলগার, খায়া ঝন্ডো।

পার্থে ৪ নভেম্বর প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১৭ নভেম্বর কুইন্সল্যান্ডে হবে একমাত্র টি-টোয়েন্টি।

ওয়ানডে ও টি-টোয়েন্টির দক্ষিণ আফ্রিকা দল: ফাফ দু প্লেসি (অধিনায়ক), ফারহান বেহারডিন, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেনড্রিকস, ইমরান তাহির, হেইনরিখ ক্লাসেন, এইডেন মারক্রাম, ডেভিড মিলার, ক্রিস মরিস, লুঙ্গি এনগিডি, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন।