‘আগামী দুই বছর মুস্তাফিজের বাইরে যাওয়া ঠিক হবে না’

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলতে গিয়ে বারবার চোট বাধানোয় মুস্তাফিজুর রহমানের ওপর বেশ বিরক্ত বিসিবি সভাপতি নাজমুল হাসান। আগামী দুই বছর তাই এই বাঁহাতি পেসারকে দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে দেখতে চান না তিনি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2018, 06:01 PM
Updated : 20 July 2018, 06:01 PM

এবার আইপিএল থেকে নিয়ে ফেরা চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি মুস্তাফিজ। বাইরে থাকতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজে টেস্ট সিরিজেও। 
 
এর আগে ২০১৬ আইপিএল থেকেও এই বাঁহাতি পেসার ফিরেছিলেন হালকা চোট নিয়ে। পরে সেবারই ইংল্যান্ডে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলতে গিয়ে চোট পান কাঁধে। বড়সড় অস্ত্রোপচার হয় তার কাঁধে, যেটির ধকল পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি তিনি এখনও।
 
সব মিলিয়ে বেশ চটেছেন নাজমুল হাসান। শুক্রবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানালেন, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে মুস্তাফিজের খেলা নিয়ে নিজের ভাবনা এই বাঁহাতি পেসারকে জানিয়েও দিয়েছেন তিনি।
 
“মুস্তাফিজ এসে শুরুতে অসাধারণ সাফল্য নিয়ে এসেছিল। এখন বারবার ইনজুরিতে পড়ে যাচ্ছে। সবচেয়ে দুঃখজনক হচ্ছে, ও বাইরে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে গিয়ে ইনজুরড হচ্ছে, আর দেশকে সার্ভিস দিতে পাচ্ছে না। এটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।”
 
“আমাদের বোর্ডে থাকবে, বোর্ডই তাকে সেবা শুশ্রূষা করবে, ভালো করবে, আবার সে ওখানে ওদের জন্য খেলতে গিয়ে জাতীয় দলে খেলবে না, আবার আমরা ওকে ঠিক করব, এটা হয় না। জানিনা শেষ পর্যন্ত কি হবে, তবে আমি ওকে বলে দিয়েছি, আগামী দুই বছর ওর বাইরে যাওয়া ঠিক হবে না।”