পাকিস্তানের বিপক্ষে নিউ জিল্যান্ডের টি-টোয়েন্টি দলে হুইলার

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য নিউ জিল্যান্ড দলে ফিরেছেন অলরাউন্ডার বেন হুইলার। পঞ্চম ও শেষ ওয়ানডের পর সিরিজের প্রথম টি-টোয়েন্টিতেও বিশ্রাম পেয়েছেন বাঁহাতি পেসার ট্রেন্ট বোল্ট।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2018, 07:40 AM
Updated : 17 Jan 2018, 07:41 AM

গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা সেথ র‌্যান্স ডাক পেয়েছেন পঞ্চম ওয়ানডের দলে। ডানহাতি এই পেসার আছেন টি-টোয়েন্টি সিরিজের দলেও।

একাদশের নিয়মিত ক্রিকেটারদের বিশ্রাম দেওয়ার নীতি ধরে রেখেছেন নিউ জিল্যান্ডের নির্বাচকরা। বোল্টের মতো বিশ্রাম পেয়েছেন টিম সাউদি, রস টেইলর ও লকি ফার্গুসন।

পেসার সাউদি বিশ্রামে থাকবেন দ্বিতীয় টি-টোয়েন্টিতে। মিডল অর্ডার ব্যাটসম্যান টেইলর আছেন কেবল প্রথম টি-টোয়েন্টির দলে। সেই ম্যাচে বিশ্রাম পেয়েছেন পেসার ফার্গুসন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচে মোটে ২৮ রান করা টম ব্রুস জায়গা ধরে রেখেছেন দলে। নিউ জিল্যান্ডের হয়ে খেলতে তাই অপেক্ষা বাড়ল মার্ক চ্যাপম্যানের। হংকংয়ের হয়ে দুটি ওয়ানডে ও ১৯টি টি-টোয়েন্টি খেলা এই অলরাউন্ডার দারুণ ছন্দে আছেন নিউ জিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে। অকল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্টে ৩৭.৫০ গড়ে তুলেছেন ৩০০ রান।

টি-টোয়েন্টির নিউ জিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট (২য় ও ৩য় ম্যাচ), টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন (২য় ও ৩য় ম্যাচ), মার্টিন গাপটিল, আনরু কিচেন, কলিন মানরো, গ্লেন ফিলিপস, সেথ র‌্যান্স, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি (১ম ও ৩য় ম্যাচ), রস টেইলর (১ম ম্যাচ), বেন হুইলার।