পৃথিবীর আলোয় সাকিব-শিশিরের ‘রাজকন্যা’

বাবা হলেন সাকিব আল হাসান। নিউ ইয়র্কে উম্মে আল হাসান শিশিরের কোল জুড়ে এসেছে কন্যা সন্তান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2015, 05:17 AM
Updated : 11 Nov 2015, 03:20 PM

বিশ্বের সেরা এই অলরাউন্ডার সোমবার নিজেই ফেইসবুকে ‘একটি টুকরো স্বর্গের’ পৃথিবীতে নেমে আসার খবর জানিয়েছেন ভক্তদের।

“শিশির ও আমাদের আদরের রাজকন্যা সুস্থ আছে।… আমাদের জন্য দোয়া করবেন, বিশেষ করে আমাদের মেয়ের জন্য, যাতে সে গড়ে উঠতে পারে তার পূর্ণ প্রতিভায়, মমতায় ও সকলের ভালবাসায়।”

সাকিবের মা শিরিন আখতার সোমবার সকালে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা রাত দুটোয় খবরটি পেয়েছি। মা-মেয়ে দুজনই ভালো আছে। দাদু হয়েছি, এই ভালোলাগা কোনোভাবেই বোঝানোর মত নয়। দেশের সবার কাছে আমার ছেলে, ছেলের বউ ও নাতনির জন্য দোয়া চাই।”

কন্যার বাবা হচ্ছেন- এ খবর কিছুদিন আগেই ফেইসবুকে জানিয়েছিলেন সাকিব। স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে লিখেছিলেন, “রাজকন্যার জন্য অপেক্ষা।”

বাবা হওয়ার অপেক্ষায় ছিলেন বলে জিম্বাবুয়ে সিরিজ থেকে চাইলেই ছুটি নিতে পারতেন সাকিব। বিসিবি তাকে সেই সুযোগ দিয়েছিল। কিন্তু স্ত্রীর অনুরোধেই দেশের হয়ে খেলতে চলে আসেন। প্রথম ম্যাচে নেন পাঁচ উইকেট। 

শিশিরকে হাসপাতালে ভর্তি করার খবর জেনে রোববার রাতে জরুরি ভিত্তিতে নিউ ইয়র্কের উদ্দেশ্যে উড়াল দেন সাকিব। কিন্তু তার মা জানালেন, সাকিব বাবা হওয়ার খবর পেয়েছেন পথেই।

“দুবাই বিমানবন্দরে অপেক্ষার সময় সাকিবের সঙ্গে কথা হয়েছে আমার। সেখানেই বাবা হওয়ার খবর পেয়েছে ও। আজ গিয়ে মেয়ের মুখ দেখবে। আমারও নাতনির মুখ দেখতে ইচ্ছে করছে। সম্ভব হলে যাব শিগগিরই।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক