ওয়ালটনের সদর দপ্তর পরিদর্শনে গুগল প্রতিনিধিরা

প্রতিনিধিরা ওয়ালটনের সর্বাধুনিক প্রযুক্তির টিভি ম্যানুফ্যাকচারিং প্লান্ট সরেজমিনে ঘুরে দেখেছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 June 2023, 02:47 PM
Updated : 10 June 2023, 02:47 PM

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের সদর দপ্তর পরিদর্শন করেছে টেক জায়ান্ট গুগলের একটি প্রতিনিধিদল।

তিন সদস্যের প্রতিনিধি দলটি গত ২৩ মে হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি এর সদর দপ্তর পরিদর্শনকালে সর্বাধুনিক প্রযুক্তির টিভি উৎপাদনকারী প্লান্ট সরেজমিনে ঘুরে দেখেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ওয়ালটন।

প্রতিনিধিদলে সাউথ-ইস্ট এশিয়া বা সাউথ এশিয়া প্যাসিফিক অঞ্চলের গুগল প্লাটফর্মস ও ইকোসিস্টেম পার্টনারশিপস ডিরেক্টর মাহিন সাহিন, প্লাটফর্মস ও ইকোসিস্টেম পার্টনারশিপস প্রধান উসমান শেখ এবং বাংলাদেশ ও শ্রীলঙ্কায় গুগলের হেড অব ইন্ডাস্ট্রি গোলাম কিবরিয়া ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওয়ালটনের বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়ার ওপর নির্মিত ভিডিও প্রজেন্টেশন দেখাসহ কোম্পানিটির প্রডাক্ট ডিসপ্লে সেন্টার ঘুরে দেখেন তারা।

এসময় ওয়ালটনের গুগল টিভি ও গুগল সার্টিফাইড অ্যান্ড্রয়েড টিভিতে সবশেষ প্রযুক্তি দিয়ে অত্যাধুনিক নতুন ফিচার সংযোজন, গুগল ইকোসিস্টেম ও ওটিটি প্লাটফর্ম ডেভলপমেন্ট বিষয়ে যৌথভাবে কাজ করার বিষয়ে প্রতিনিধিদল আশাবাদ ব্যক্ত করেছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

গুগলের এক্সিকিউটিভ বোর্ড মেম্বার মাহিন সাহিন লিংকডইনে বলেন,  "বাংলাদেশে আমাদের ওইএম পার্টনার ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন করে অভিভূত। তাদের বিশাল উৎপাদন কর্মযজ্ঞ সত্যিই প্রশংসনীয়। লোকাল চ্যাম্পিয়নের ক্ষেত্রে ওয়ালটন এক উদাহরণ সৃষ্টি করেছে।”

পরিদর্শনকালে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের পরিচালক রাইসা সিগমা হিমা, ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা নাহিদ হোসেন, ডেপুটি সিবিও মুহাম্মদ আলী, টিভি রিসার্চ অ্যান্ড ইনোভেশন সেন্টারের প্রধান মিথুন চক্রবর্তী, ম্যানেজমেন্ট প্রতিনিধি ইমান হোসেন, হুমায়রা হোসেন ও আরমান ইবনে শাহজাহান উপস্থিত ছিলেন।