বার্জার পেইন্টসের পরিচালক হলেন মহসিন হাবিব চৌধুরী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে মার্কেটিংয়ে এমবিএ করা মহসিন হাবিবের ২৯ বছরেরও বেশি সময়ের কাজের অভিজ্ঞতা রয়েছে।  

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2024, 11:36 AM
Updated : 1 April 2024, 11:36 AM

রঙ কোম্পানি বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের পরিচালকের দায়িত্ব পেয়েছেন মো. মহসিন হাবিব চৌধুরী, যিনি গত এক বছর ধরে কোম্পানির চিফ অপারেটিং অফিসারের (সিওও) দায়িত্ব পালন করে আসছিলেন।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বার্জার জানিয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে মার্কেটিংয়ে এমবিএ করা মহসিন হাবিবের ২৯ বছরেরও বেশি সময়ের কাজের অভিজ্ঞতা রয়েছে।  

এই সময়ে বার্জার পেইন্টস বাংলাদেশে চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার, সিনিয়র জেনারেল ম্যানেজার- সেলস অ্যান্ড মার্কেটিং এবং জেনারেল ম্যানেজার সেলস অ্যান্ড মার্কেটিংসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “তার প্রতিটি ভূমিকাই প্রতিষ্ঠানের বিকাশ এবং বাজারে শক্তিশালী অবস্থান তৈরিতে উল্লেখযোগ্য অবদান রেখেছে। মার্কেটিং স্ট্র্যাটেজি, প্রোডাক্ট ডেভেলপমেন্ট, মার্কেট রিসার্চ এবং কনজ্যুমার ইনসাইটসহ বিভিন্ন বিষয়ে তার দক্ষতা প্রতিষ্ঠানের টেকসই উন্নতি এবং উৎকর্ষ অর্জনে সহায়ক ভূমিকা পালন করেছে।”