নানা পরিবর্তনে নতুন রূপে আসছে সিঙ্গার বাংলাদেশ

তুর্কি স্থপতিদের ডিজাইনে সিঙ্গারের নতুন প্রধান কার্যালয় হচ্ছে গুলশানে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2024, 02:12 PM
Updated : 22 March 2024, 02:12 PM

নতুন কর্মস্থল ও আধুনিক উৎপাদন কারখানা চালু করার পাশাপাশি নানা পরিবর্তন নিয়ে নতুন রূপে আসছে সিঙ্গার বাংলাদেশ৷

তুরস্কের কচ গ্রুপের ফ্ল্যাগশিপ উদ্যোগ আৰ্চেলিক-এর সহযোগিতায় এই রূপান্তরের নাম সিঙ্গার দিয়েছে 'ট্রান্সফর্ম ফর গ্রোথ'। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এই রূপকল্প উন্মোচন করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে সিঙ্গার। 

আৰ্চেলিক-এর চিফ কমার্শিয়াল অফিসার জেমাল জান ডিনচার, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরোজ এবং আর্চেলিক-এর ডিরেক্টর সাউথ এশিয়া রিজিওনাল মার্কেটিং ও বিজনেস ট্রান্সফর্মেশন অ্যান্ড গ্রোথ হান্দান আব্দুর রহমানোউলু সংবাদ সম্মেলনে এই পরিবর্তনের ঘোষণা দেন৷

তুরস্কের আৰ্চেলিক কনসেপ্ট স্টোরের শৈলী থেকে অনুপ্রাণিত হয়ে সিঙ্গার বাংলাদেশ গুলশান ১-এ তাদের কনসেপ্ট স্টোর উদ্বোধন করেছে। স্টোরটিতে সিঙ্গার ও বেকো ব্র্যান্ডের অধীনে বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যাবে৷ 

এছাড়া তুর্কি স্থপতিদের ডিজাইনে সিঙ্গারের নতুন প্রধান কার্যালয় তৈরি হয়েছে গুলশান ২-এ। সেখানে কর্মীদের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধাও বাড়বে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিঙ্গার বাংলাদেশের লক্ষ্য কচ গ্রুপ এবং আর্চেলিক-এর বৈশ্বিক দক্ষতা ও তুরস্কের মান বাংলাদেশে নিয়ে আসা এবং ভোক্তাদের অভিজ্ঞতা আরো আনন্দদায়ক করা।

আর্চেলিক-এর চিফ কমার্শিয়াল অফিসার জেমাল জান ডিনচার বলেন, “নতুন কনসেপ্ট স্টোর, নতুন কর্পোরেট অফিস এবং আমাদের উৎপাদন কারখানায় বিনিয়োগ এই পরিবর্তনের সবচেয়ে শক্তিশালী স্তম্ভ। ভবিষ্যতেও উদ্ভাবনী শক্তি, গ্রাহক সন্তুষ্টি এবং টেকসই অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য আমরা দৃঢ় প্রতিজ্ঞ।”

সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমএইচএম ফাইরুজ বলেন, “গ্রাহক সেবার লক্ষ্যকে কেন্দ্র করে সিঙ্গার বাংলাদেশ গ্রাহকদের কাছে সবচেয়ে সমসাময়িক ও বিশ্বমানের সেবা নিয়ে আসার জন্য তার কার্যক্রম রূপান্তর করছে।”