ব্র্যাক ব্যাংকের 'কর্পনেট' ইন্টারনেট লেনদেন ২ লাখ কোটি টাকা ছাড়াল

নেতৃস্থানীয় কর্পোরেট গ্রাহক, বহুজাতিক কোম্পানি, এয়ারলাইনস, উন্নয়ন সংস্থা, দূতাবাস প্ল্যাটফর্মটি ব্যবহার করছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2023, 06:44 PM
Updated : 11 May 2023, 06:44 PM

কর্পোরেট ও বাণিজ্যিক গ্রাহকদের জন্য ব্র্যাক ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং প্ল্যাটফর্ম 'কর্পনেট'র লেনদেনের পরিমাণ দুই লাখ কোটি টাকা ছাড়িয়েছে।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাংকটি জানিয়েছে, ২০১৯ সালে তিনটি মৌলিক পেমেন্ট বৈশিষ্ট্যসহ চালু হওয়া 'কর্পনেট' এখন শক্তিশালী ইন্টারনেট ব্যাংকিং প্ল্যাটফর্মে পরিণত হয়েছে।

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান বলেন, "কর্পনেট একটি ঝামেলামুক্ত ব্যাংকিং অভিজ্ঞতার পাশাপাশি গ্রাহকদের জন্য সুবিধাজনক ও স্বাচ্ছন্দ্যময় সেবা প্রদান করে এবং তাদের অর্থ নির্বিঘ্নে ও দক্ষতার সাথে পরিচালনা করতে সক্ষম করে।"

হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং মো. জাবেদুল আলম বলেন, "এই অর্জন আমাদের গ্রাহকদের চাহিদা অনুযায়ী উদ্ভাবনী, নিরাপদ ও দক্ষ ব্যাংকিং সেবা প্রদানের প্রতিশ্রুতির প্রমাণ। ব্র্যাক ব্যাংক অত্যাধুনিক ডিজিটাল ব্যাংকিং সল্যুশনে বিনিয়োগ অব্যাহত রাখবে, যা আমাদের ক্লায়েন্টদের একটি নির্বিঘ্ন ও আনন্দময় ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করে।"

নেতৃস্থানীয় কর্পোরেট গ্রাহক, বহুজাতিক কোম্পানি, এয়ারলাইনস, উন্নয়ন সংস্থা, দূতাবাস প্ল্যাটফর্মটি ব্যবহার করছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।