নভোএয়ারের টিকেটে ১৫ শতাংশ মূল্যছাড়

এসব অফার উপভোগ করতে হলে গ্রাহককে ঢাকা ট্রাভেল মার্ট-২০২৩ এ নভোএয়ার প্যাভিলিয়নে এসে টিকেট কিনতে হবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 May 2023, 09:39 AM
Updated : 16 May 2023, 09:39 AM

ঢাকা ট্রাভেল মার্ট-২০২৩ উপলক্ষে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারে সব রুটের টিকেটে ১৫ শতাংশ মূল্যছাড় চলছে । 

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, মূল্যছাড়ের পাশাপাশি কক্সবাজার যাওয়া-আসার টিকেট কিনলে ফ্রি দুই রাত হোটেলে থাকার ফারও পাবেন গ্রাহক। 

কক্সবাজারে দুই রাতের হোটেল ফ্রি অফারটি উপভোগ করতে হলে নভোএয়ারের কক্সবাজার রুটে দুইজনের জন্য যাওয়া-আসার টিকেট কিনতে হবে এবং অবশ্যই ২৫ জুনের মধ্যে ভ্রমণ করতে হবে। 

ভ্রমণ পিপাসুদেরকে এই ফ্রি হোটেল সুবিধা দিতে নভোএয়ার ইতোমধ্যে কক্সবাজারের কয়েকটি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। 

হোটেলগুলো হচ্ছে- সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, লং বিচ হোটেল, হোটেল দ্য কক্স টুডে, সীগাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, হোটেল সী প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল কল্লোল। 

এছাড়া, অন্যান্য হোটেলের সাথেও নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ রয়েছে।

এসব অফার উপভোগ করতে হলে গ্রাহককে ঢাকা ট্রাভেল মার্ট-২০২৩ এ নভোএয়ার প্যাভিলিয়নে এসে টিকেট কিনতে হবে। 

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আগামী ১৮ থেকে ২০ মে পর্যন্ত এই ‘ঢাকা ট্রাভেল মার্ট ২০২৩’ শীর্ষক পর্যটন মেলা অনুষ্ঠিত হবে। 

নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম স্মাইলস মেম্বাররা মেলায় এসে টিকেট কিনলে টিকেটের মূল্যে ছাড় তো পাবেনই, পাশাপাশি তারা ওয়ানওয়ে টিকেট কিনলে ১০০ বোনাস মাইলেজ ও ব্যাগেজে অতিরিক্ত ৫ কেজি ফ্রি সুবিধাও পাবেন। 

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্য কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।