‘টাইটানিয়াম-সিম্পলি ক্যাশ’ কার্ডের নতুন সংস্করণে বছরব্যাপী ‘ক্যাশব্যাক’

পাঁচ হাজার টাকা বার্ষিক ফির বিনিময়ে কার্ডটি ব্যবহার করে দৈনিক কেনাকাটায় কার্ডহোল্ডাররা বিভিন্ন পুরষ্কার, এবং বার্ষিক মোট ১৪,৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2023, 02:52 PM
Updated : 19 March 2023, 02:52 PM

‘টাইটানিয়াম-সিম্পলি ক্যাশ’ কার্ডের নতুন একটি সংস্করণ নিয়ে এসেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এবং মাস্টারকার্ড।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্ট্যান্ডার্ড চার্টার্ড জানিয়েছে, এখন থেকে বছরব্যাপী ক্যাশব্যাক সুবিধা, কন্টাক্টলেস ফিচার, আকর্ষণীয় পুরষ্কারসহ নানা সুবিধা পাওয়া যাবে কো-ব্র্যান্ডেড এই ক্রেডিট কার্ডে।

পাঁচ হাজার টাকা বার্ষিক ফির বিনিময়ে কার্ডটি ব্যবহার করে দৈনিক কেনাকাটায় কার্ডহোল্ডাররা বিভিন্ন পুরষ্কার, এবং বার্ষিক মোট ১৪,৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কার্ডটির নতুন এই সংস্করণের মাধ্যমে যে কোনো কেনাকাটা করে ক্যাশব্যাক পাওয়া যাবে। এক্ষেত্রে মুদি পণ্যে ৮ শতাংশ; ডাইনিংয়ে ৫ শতাংশ এবং অন্যান্য খুচরা কেনাকাটায় ১ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক মিলবে।

এই কার্ডে জ্বালানি কেনার ক্ষেত্রেও ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাবে। কার্ডধারীরা দেশব্যাপী ছয় হাজারের বেশি মাস্টারকার্ড অনুমোদিত মার্চেন্ট আউটলেটে তাদের কার্ড ব্যবহার করতে পারবেন। বিশ্বের জনপ্রিয় পর্যটনকেন্দ্রগুলোতে ভ্রমণে অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা প্রতি মাসে এক হাজার ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন, যার মাধ্যমে তারা পাঁচ মাসেরও কম সময়ে কার্ডের সম্পূর্ণ বার্ষিক ফি ফেরত পেয়ে যাবেন।

রোজা শুরুর আগেই নতুন এই অফারগুলো চালু করা হচ্ছে বলে জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড অব কনজিউমার ও প্রাইভেট অ্যান্ড বিজনেস ব্যাংকিংয়ের ম্যানেজিং ডিরেক্টর সাব্বির আহমেদ বলেন, “যারা প্রতিবার কেনাকাটার পর ক্যাশব্যাক পেতে চান, তাদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ডের নতুন মাস্টারকার্ড টাইটানিয়াম– সিম্পলি ক্যাশ কার্ডটি বিশেষ পছন্দের হতে চলেছে। এই কার্ডের সুবিধাগুলো পুনর্গঠনের সিদ্ধান্ত গ্রাহকদের সেরা ব্যাংকিং অভিজ্ঞতা দেওয়ার প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে।”

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “বাংলাদেশে নিরাপদ, সুরক্ষিত ও নির্বিঘ্ন লেনদেন এবং দেশের ডিজিটাল অর্থনীতি সমৃদ্ধ করতে মাস্টারকার্ড নিবেদিত। মাস্টারকার্ড টাইটানিয়াম– সিম্পলি ক্যাশ কার্ড নতুন আঙ্গিকে চালুর মাধ্যমে, কার্ডহোল্ডারদের জন্য বিভিন্ন আকর্ষণীয় নতুন অফার ও পুরষ্কার নিশ্চিত করবে মাস্টারকার্ড এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড।”