বল আনতে গিয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

ছয় তলা ভবনের ছাদে ক্রিকেট খেলছিল শিশুটি, বল চলে গিয়েছিল পাশের ভবনের ছাদে।

ঢাকা মেডিকেল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2023, 02:52 PM
Updated : 26 Jan 2023, 02:52 PM

পুরান ঢাকার লালবাগে একটি ছয় তলা ভবনের ছাদ থেকে পড়ে এক স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শিশুটি পাশের ছাদ থেকে ক্রিকেট বল আনতে গিয়ে দুই ভবনের মাঝ দিয়ে পড়ে যায়।

বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্বজনরা জানিয়েছে। নিহত তুষার আহমেদ কায়েস (১২) লালবাগের একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। লালবাগ বড় মসজিদের পাশে একটি ছয় তলা ভবনের চতুর্থ তলায় থাকত তার পরিবার।

শিশুটির বাবা দেলোয়ার হোসেন একটি বেসরকারি কোম্পানিতে মালামাল সরবরাহ করেন। মা হ্যাপি আক্তার গৃহিনী। শিশুটি বাবা-মায়ের একমাত্র সন্তান। কয়েক বছর আগে বাবা-মায়ের বিচ্ছেদের পর তুষার লালবাগে নানা বাড়িতে বড় হচ্ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, গুরুতর আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনেন স্বজন ও প্রতিবেশীরা। চিকিৎসক পরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তুষারের নানা মো. লিটন বলেন, “বিকালে কয়েকটি শিশুর সাথে ছয় তলা ভবনের ছাদে ক্রিকেট খেলছিল তুষার। খেলার সময়ে তাদের বলটি পাশের ভবনের ছাদে গিয়ে পড়ে। সেই বল আনতে পাশের ভবনের ছাদে যাওয়ার সময়ে দুই ভবনের মাঝের ফাঁকা অংশ দিয়ে নিচে পড়ে যায় তুষার।”