টাঙ্গাইলের সাংসদ আতাউরকে ঢাকায় আনা হল হেলিকপ্টারে

গুরুতর অসুস্থ হয়ে পড়ায় টাঙ্গাইলের সংসদ সদস্য আতাউর রহমান খানকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 July 2020, 04:35 PM
Updated : 10 July 2020, 08:29 PM

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, শুক্রবার রাত ৮টা ১০ মিনিটে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ‍উন্নত চিকিৎসার জন্য আতাউর রহমান খানকে ঢাকায় আনা হয়।

৮৩ বছর বয়সী আতাউর রহমান নিউরো জটিলতায় ভুগছেন এবং তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে আইএসপিআর জানিয়েছে।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য আতাউর রহমান খান এই আসনের সাবেক এমপি আমানুর রহমান খানের বাবা।  টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা  মুক্তিযোদ্ধা ফারুক আহমদ এবং দুই যুবলীগ নেতাকে হত্যার দুই মামলায় প্রায় তিন বছর কারাবাসের পর গত বছর জুলাইয়ে জামিনে ছাড়া পান রানা।

রানা কারাগারে থাকার সময় ২০১৮ সালের ৩১ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ওই আসনে তার বাবা আতাউর রহমান খানকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

ঢাকায় পাঠানোর আগে আতাউর রহমানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছিল।

সেখানকার মেডিসিন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক সুজাউদ্দিন তালুকদার জানান, আতাউর রহমান খান শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়লে তার পরীক্ষা-নিরীক্ষা করা হয়। তার হৃদরোগ, রক্তে লবণ কমে যাওয়া, পেটের পীড়াসহ নানা জটিলতা দেখা দিয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।