নিজের মেয়েকে ‘ধর্ষণে সহযোগিতা করায়’ বাবা গ্রেপ্তার

রাজধানীর কামরাঙ্গীরচরে দেনা মওকুফের বিনিময়ে কিশোরী মেয়েকে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2020, 07:43 AM
Updated : 15 Jan 2020, 08:05 AM

লিটন (৩৫) নামে এই ব্যক্তিকে মঙ্গলবার মধ্যরাতে কামরাঙ্গীর চরের বেটরিয়া ঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার জানিয়েছেন।

এঘটনায় ধর্ষণের অভিযোগে স্থানীয় মুরগী ব্যবসায়ী আবুল হোসেনকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা মোস্তফা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এই কিশোরীর মা দেশের বাইরে থাকেন। তার বাবা আবুলকে মুরগি সরবরাহ করতেন। ব্যবসাসূত্রে বছরখানেক আগে তিনি আবুলের কাছ থেকে টাকা ধার করেন।

“সময়মতো দেনা শোধ না করায় লিটনের কিশোরী মেয়ের সঙ্গে শারিরীক সম্পর্ক গড়ার প্রস্তাব আবুল দিলে তিনি রাজি হন। মেয়েটি রাজি না হওয়ায় তার বাবা লিটন তাকে মারধর করত। দীর্ঘদিন ধরে এক প্রকার বন্দি করে রেখে এই সম্পর্ক চালিয়ে আসতে বাধ্য করা হচ্ছিল।”

সম্প্রতি নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় ওই কিশোরী প্রতিবেশী এক নারীর কাছে ঘটনা খুলে বললে তিনি ৯৯৯ ফোন করেন। পুলিশ ফোন পেয়ে রাতেই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মোস্তফা বলেন, তারা রাতেই কিশোরী কাছ থেকে বিস্তারিত শুনে তার বাবাকে গ্রেপ্তার করলেও মুরগী ব্যবসায়ীকে পায়নি।তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।