খায়রুল-একরামের হাতেই নোয়াখালী আওয়ামী লীগের নেতৃত্ব

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি পদে এ এইচ এম খায়রুল আনম সেলিম এবং সাধারণ সম্পাদক হিসেবে একরামুল করিম চৌধুরী পুনর্নিবাচিত হয়েছেন।  

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2019, 11:41 AM
Updated : 20 Nov 2019, 01:05 PM

বুধবার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে দুই পক্ষের মারমারির কারণে কাউন্সিল অধিবেশন ছাড়াই সভাপতি ও সম্পাদক নির্বাচন করা হয়।

সম্মেলনকে কেন্দ্র করে নোয়াখালী শহরজুড়ে কয়েক দিন ধরে উৎসবের আমেজ থাকলেও বুধবার সকাল সাড়ে ৮টার দিকে সম্মেলনস্থল নোয়াখালী জেলা স্টেডিয়ামে প্রবেশের সময় দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। মারামারিতে অনেকেই আহত হয়ে হাসপাতালে ভর্তি হন।

পরে সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা সম্মেলনে যোগ দেন।

সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য শেষে ওবায়দুল কাদের বলেন, “আমি সবার সঙ্গে পরামর্শ করেছি। জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে পুনর্নিবাচিত হয়েছেন, অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক হয়েছেন একরামুল করিম চৌধুরী।”

জেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহীন ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, অসীম কুমার উকিল এমপি এবং মির্জা আজম এমপি।

নোয়াখালীর হাতিয়ার এমপি আয়েশা ফেরদাউস, চাটখিলের এমপি এইচ এম ইব্রাহিম, বেগমগঞ্জের এমপি মামুনুর রশীদ কিরণ, সেনবাগের এমপি মোরশেদ আলম, বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন আহমেদ, যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ বাবলুও সম্মেলনে যোগ দেন।