আনিসুল হকের জন্য মিলাদ ডিএনসিসির

প্রয়াত মেয়র আনিসুল হকের জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত মিলাদে অংশ নিয়ে তাকে ‘সর্বগুণে গুণান্বিত’ বলেছেন স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2017, 05:37 PM
Updated : 12 Dec 2017, 05:37 PM

মঙ্গলবার ঢাকা উত্তর নগর ভবনে এই মিলাদ ও দোয়া মাহফিল হয়।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, আনিসুল হক যেখানে যেতেন সেখানেই আলোকিত করে রাখতেন।

“আনিসুল হক ছিলেন সর্বগুণে গুণান্বিত একজন মানুষ। তার উদ্যম, কর্মদক্ষতা, সাহস ছিল উল্লেখ করার মতো। তেজগাঁও ট্রাক স্ট্যান্ডের মতো ঢাকা শহরের বিভিন্ন জায়গার উচ্ছেদ অভিযান কেবল আনিসুল হক ছিলেন বলেই সম্ভব হয়েছিল।”

“যা কিছু করা অসম্ভব বলে মনে হয় তা আনিসুল হকই সম্ভব করতে পারতেন। দেশে এই মুহুর্তে যতজন সিটি করপোরেশন কিংবা পৌরসভার মেয়র আছেন তাঁদের সবার জন্য তিনি উদাহরণ তৈরি করে গেছেন।”

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আনিসুল হকের বড় ছেলে নাভিদুল হক। প্রয়াত বাবার জন্য সবার কাছে দোয়া চান তিনি। বাবার অর্জনের জন্য ডিএনসিসির কর্মকর্তা–কর্মচারীদের ধন্যবাদ দেন তিনি।

“যে ভালোবাসা ও শ্রদ্ধা বাবা পেয়েছেন তার অংশীদার আপনারাও। আপনারাই গত আড়াই বছর ধরে তার পাশে থেকেছেন। তাকে সবচেয়ে কাছ থেকে দেখেছেন। এই যোগাযোগটা যেন সব সময় থাকে।”

স্মৃতিচারণ ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মেসবাহুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন বাবুল ও প্যানেল মেয়রের সদস্য জামাল মোস্তফা।