আমরাই চ্যাম্পিয়ন হবো: মার্সেলো

মৌসুমে এখনও অনেকটা সময় বাকি, রিয়াল মাদ্রিদ-বার্সেলোনাসহ লিগ টেবিলের উপরের তিন দলের মধ্যে পার্থক্যও খুব সামান্য। তাতে লড়াইটাও জমে উঠেছে দারুণ। তবে শেষ পর্যন্ত নিজেদের হাতেই শিরোপা উঠবে বলে দৃঢ় বিশ্বাস রিয়াল তারকার মার্সেলোর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2017, 10:34 AM
Updated : 27 Feb 2017, 04:00 PM

রোববার লিগে ভিয়ারিয়ালের মাঠে দুই গোলে পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ৩-২ ব্যবধানের জয় তুলে নেয় রিয়াল। তিন পয়েন্ট পেতে একটি করে গোল করেন গ্যারেথ বেল, ক্রিস্তিয়ানো রোনালদো ও আলভারো মোরাতা।

এই ম্যাচের আগে আতলেতিকোর মাদ্রিদের মাঠে ২-১ ব্যবধানে জিতে শীর্ষে উঠে গিয়েছিল বার্সেলোনা। তবে ভিয়ারিয়ালের মাঠে রোমাঞ্চকর জয়ে কয়েক ঘন্টার ব্যবধানে শীর্ষস্থান পুনরুদ্ধার করে জিনেদিন জিদানের দল।

মার্সেলোর মতে, বর্তমান চ্যাম্পিয়নদের শীর্ষে উঠে আসার সুযোগ আছে বটে। কিন্তু বাকি ম্যাচগুলোতে জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে পারলে এবারের লিগ শিরোপা জিতবে রিয়ালই।

"এটা আমাদের হাতে। সবগুলো ম্যাচে জয় পেলে আমরাই চ্যাম্পিয়ন হবো।"

"এটা খুবই কঠিন হতে যাচ্ছে। গত বছর লিগ শিরোপার জন্য আমরা শেষ পর্যন্ত খেলেছিলাম। মনে হচ্ছে, এই বছরও তা একই রকম হতে যাচ্ছে।"

শীর্ষে থাকা রিয়ালের পয়েন্ট ২৩ ম্যাচে ৫৫। এক ম্যাচ বেশি খেলে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৫২।

শিরোপা জিততে সামনের ম্যাচগুলোতেও ভালো করার তাগিদ দিলেন ব্রাজিলের এই ডিফেন্ডার।

"শিরোপা জিততে আমরা তিনটি করে পয়েন্ট পাওয়ার ধারাবাহিকতা ধরে রাখতে চাই। সৌভাগ্যক্রমে এটা আমাদের হাতেই আছে এবং উন্নতির ধারা ধরে রাখাতেই আমাদের নজর।"

ভিয়ারিয়ালের মাঠে তিন পয়েন্ট পেলেও বেগ পেতে হয়েছে রিয়ালকে। লড়াকু এই জয়কে দলীয় পরিশ্রম ও লড়াইয়ের ফসল বলছেন মার্সেলো।

"(পিছিয়ে পড়লেও) আমরা ম্যাচ ছাড়িনি। সবাই দল হিসেবে কঠিন পরিশ্রম ও লড়াই করেছে এবং শেষ পর্যন্ত আমরা জয় পেতে সক্ষম হয়েছি।"