পিকের টুইটের জবাবে রামোসের খোঁচা

ভিয়ারিয়ালের মাঠে হারতে বসা ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়ানো রিয়াল মাদ্রিদের জয়ে রেফারির বিতর্কিত সিদ্ধান্তের বড় ভূমিকা দেখছেন জেরার্দ পিকে। বার্সেলোনার ডিফেন্ডারের এমন এক টুইটের জবাব সের্হিও রামোস দিয়েছেন খোঁচা মেরে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2017, 02:19 PM
Updated : 27 Feb 2017, 03:57 PM

পিকের মতে, বিতর্কিত সিদ্ধান্ত থেকে এ পর্যন্ত জিনেদিন জিদানের দল যেসব সুবিধা পেয়েছে ভিয়ারিয়ালের বিপক্ষে পাওয়া পেনাল্টি এর সর্বশেষ সংযোজন।

রোববার রাতের এই ম্যাচে ৭৪তম মিনিটে স্পট কিক থেকে গোল করে রিয়ালকে সমতায় ফেরান ক্রিস্তিয়ানো রোনালদো। ডি-বক্সে ব্রুনো সোরিয়ানোর হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

তবে আপাত দৃষ্টিতে ইতালির এই মিডফিল্ডার ইচ্ছা করে হাত দিয়ে বল ঠেকাননি বলেই মনে হয়। ধারাভাষ্যকারদেরও বারবার বিষয়টি নিয়ে আলোচনা করতে শোনা যায়।

পিকের টুইটের জবাবে রিয়াল অধিনায়ক দিয়েছেন  খোঁচা। তার মতে, পিকের এই মন্তব্য গায়ে মাখানোর কিছু নেই। তবে লিওনেল মেসি মন্তব্যটি করলে অবাক হতেন তিনি।

ভিয়ারিয়ালের মাঠে ৩-২ ব্যবধানে জয়ের পর সংবাদ সম্মেলনে রামোস বলেন, "মেসি এটা লিখলে আমি বিস্মিত হতাম। পিকের জগত সম্পর্কে আমরা জানি, সবকিছুকে সে তার বিরুদ্ধে ষড়যন্ত্র মনে করে।"

বিতর্কিত পেনাল্টিটি নিয়ে রামোস বলেন, "রেফারিদের কঠিন একটা দায়িত্ব থাকে, তাদের কাজটা আরও সহজ করার জন্য আমাদের চেষ্টা করতে হবে। কখনও কখনও রেফারিরা আপনাকে (সুবিধা) দেন আর অন্যদের কেড়ে নেন। তবে সবকিছুর জন্য প্রস্তুত থাকতে হবে।"

"এই বিষয়গুলোয় আমরা জড়াচ্ছি না। কারণ এতে কোনো কিছুর পরিবর্তন হবে না। এই তিন পয়েন্ট যোগ হবে এবং প্রথম হওয়ার দিকে আমরা এগোতে থাকব।"

এই জয়ের পর শীর্ষেই থাকা রিয়ালের পয়েন্ট ২৩ ম্যাচে ৫৫। আতলেতিকোর মাঠে ২-১ গোলে জেতা বার্সেলোনার পয়েন্ট ২৪ ম্যাচে ৫৪। ৫২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে সেভিয়া।