সেতুর কাজ দেখার সময় ট্রেনে কাটা পড়ে মৃত্যু

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় রেলওয়ের ডাবল লাইনে সেতুর কাজ দেখতে গিয়ে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের এক কর্মচারী নিহত হয়েছেন।

ব্রা‏হ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2017, 03:57 PM
Updated : 12 July 2017, 03:57 PM

বুধবার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের কৈখলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিধান চন্দ্র প্রমানিক (৪২) রেলওয়ের ঠিকাদারী প্রতিষ্ঠান তমা গ্রুপের রি-স্যাটেলম্যান্ট কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার বাসিন্দা।

আখাউড়া রেলওয়ে থানার ওসি আবদুল ছাত্তার জানান, ঢাকা-চট্টগ্রাম ও সিলেট-চট্টগ্রাম রেলপথের ব্রা‏হ্মণবাড়িয়ার আখাউড়া রেলজংশন থেকে লাকসাম রেলজংশন পর্যন্ত ডাবল লাইনের কাজ চলছে।

“আখাউড়া থেকে রাজাপুর পর্যন্ত অংশের কাজ পেয়েছে রেলওয়ের ঠিকাদারী প্রতিষ্ঠান তমা গ্রুপ।”

ওসি সবলেন, কসবার বায়েক ইউনিয়নের কৈখলা এলাকার ২৬২ নম্বর রেলসেতু এলাকার বিকল্প আরেকটি সেতু নির্মাণ করা হচ্ছে। ওই রেলসেতুর কাজ দেখাশোনা করতে যান বিধান চন্দ্র প্রমানিক।

“বেলা ১১টা ১০ মিনিটের সময় তিনি রেল সেতুতে ওঠেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তনগর মহানগর গোধুলী ট্রেন চলে আসে। এ সময় সেতুর উপর তিনি ট্রেনে কাটাপড়ে ঘটনাস্থলেই নিহত হন।”

আখাউড়া রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ব্রা‏‏হ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মন্দভাগ রেলওয়ে স্টেশন মাস্টার জসিম উদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন বলে জানান ওসি ছাত্তার।