ছাত্রলীগ নেতার হাত ভাঙল ‘আওয়ামী লীগ নেতার সমর্থকরা’

শরীয়তপুরের গোসাইরহাটে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক আওয়ামী লীগ নেতার সমর্থকদের বিরুদ্ধে। 

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2017, 03:39 PM
Updated : 12 July 2017, 03:39 PM

বুধবার বিকালে উপজেলার দাশেরজঙ্গল বাজারে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেন শামসুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রাজু সিকদার।

আহত ইয়ামিন সিকদার কলেজটির ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ছাত্রলীগ নেতা রাজু বলেন, “বুধবার বেলা ১১টার দিকে রুবেল মুসলমান, রাজু বেপারী ও শান্ত বণিকসহ ১০-১২ জন বহিরাগত মোটরসাইকেলে হর্ন বাজিয়ে কলেজে প্রবেশ করে। এ সময় ছাত্রলীগ নেতা ইয়ামিন সিকদার ও রাকিবুল হাসান তাদের আটকে দেয়।

“এ নিয়ে বিকালে ইয়ামিন ও রাকিবুলকে দাশের জঙ্গল বাজারের মতিউর রহমান মিন্টু বেপারীর সমর্থক রুবেল মুসলমান, রাজু বেপারী, শান্ত বণিক ও জুয়েলসহ ১০-১২ জন যুবক লাঠিপেটা করে ফেলে যায়।”

তিনি আরও বলেন, স্থানীয়রা তাদের উদ্ধার করে গোসাইরহাট হাসপাতালে নিয়ে যায়। ইয়ামিনের বাম হাতের কবজি ভেঙে যাওয়ায় চিকিৎসকরা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।   

এ নিয়ে গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও পৌর কাউন্সিলর মতিউর রহমান মিন্টু বলেন, “ভর্তি বাণিজ্য নিয়ে কলেজের ছাত্রদের সঙ্গে আমার ছেলেদের কথা কাটাকাটি হয়েছে। ইয়ামিন বা রাকিবুল উপর কারা হামলা করেছে তা আমার জানা নেই।”

শরীয়তপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, ছাত্রলীগের দুই নেতার উপর হামলা হয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।