পাঁচবিবিতে ৩ সন্তানের জননীকে ‘হত্যা’, স্বামী আটক

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আদাবাড়ি গ্রামে তিন সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। 

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2016, 10:23 AM
Updated : 23 Dec 2016, 10:23 AM

শুক্রবার সকালে কালাই উপজেলা শহর থেকে নিহতের স্বামী বাবু সরকারকে আটক করা হয় বলে পাঁচবিবি থানার পরিদর্শক (তদন্ত) কিরণ কুমার রায় জানিয়েছেন।

নিহত তানজিলা বেগম পাঁচবিবির মাতাশ মঞ্জিল গ্রামের তমিজ উদ্দিনের মেয়ে।

তার স্বামী বাবু সরকারের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শফিপুর গ্রামে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, ৭/৮ বছর আগে গাজীপুরে একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করার সময় তানজিলার সঙ্গে ঝুট ব্যাবসায়ী বাবুর পরিচয় হয়।

পরে তাদের বিয়ে হলে পাঁচবিবি উপজেলার আদাবাড়ী গ্রামে জমি কিনে বাড়ি করে স্থায়ীভাবে বসবাস করতে থাকেন তারা। তবে বিয়ের পর থেকে বাবুর সঙ্গে তানজিলার দাম্পত্য কলহ লেগেই ছিল।

সম্প্রতি বাবু গোপনে সেই বসতবাড়িসহ জমি বিক্রি করে গাজীপুরে তার নিজ বাড়িতে যাওয়ার প্রস্তুতি নিলে তানজিলা তা জানতে পারেন।

সন্তান ও প্রতিবেশীরা জানান, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটির এক পর্যায়ে কারো কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। নিজেদের মধ্যে মিটমাট হয়ে গেছে বলে ধরে নেন প্রতিবেশীরা ও সন্তানরা। সন্তানরা ছিল পাশে ঘরে।

শুক্রবার বেলা বাড়লেও তারা জেগে না ওঠায় সন্তানরা ঘরের দরজা ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে তানজিলাকে মুখে বালিশ চাপা অবস্থায় দেখতে পায়। তারা বাবুকে দেখতে না পেয়ে বিষয়টি এলাকাবাসীদের জানায়।

পাঁচবিবি থানার পরিদর্শক (তদন্ত) কিরণ কুমার রায় জানান, এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

“পালানো সময় পুলিশ কালাই উপজেলা শহর থেকে বাবু সরকারকে আটক করেছে।”

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।