সিঙ্গাপুরে বাংলাদেশিদের ইফতার  

সাতশ’রও বেশি প্রবাসীর অংশগ্রহণে সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে ইফতার অনুষ্ঠিত হয়েছে।

হোসেন মো. আল-আমিন, সিঙ্গাপুর থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2015, 10:43 AM
Updated : 30 June 2015, 10:43 AM

২৮ জুন সন্ধ্যায় আশিয়াকিরিন মসজিদে অনুষ্ঠিত ইফতারে প্রধান অতিথি ছিলেন সিঙ্গাপুরের শিক্ষা ও জনশক্তি মন্ত্রণালয়ের সিনিয়র পার্লামেন্টারি সেক্রেটারি হাওয়াজি দায়পি, এমপি।

সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির সভাপতি মোহাম্মদ শহিদ্দুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিঙ্গাপুরে বাংলাদেশের হাইকমিশনার মাহবুব উজ জামান।

প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশে মাহবুব উজ জামান বলেন, “আপনাদের পাঠানো রেমিটেন্সের মাধ্যমেই দেশের অর্থনীতি শক্তিশালী হচ্ছে।”

সিঙ্গাপুরে প্রবাসীদের ইফতারে বক্তব্য রাখছেন বাংলাদেশের হাইকমিশনার মাহবুব উজ জামান 

সিঙ্গাপুরে ইফতারে অংশগ্রহণকারী প্রবাসী বাংলাদেশিরা

হাওয়াজি দায়পি প্রবাসী বাংলাদেশিদের শুভেচ্ছা জানিয়ে বলেন, “আর কিছুদিন পরই সিঙ্গাপুরের ৫০ বছর পূর্তি হতে চলেছে। দেশটির ৫০ বছরের ইতিহাসে প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতার কথা সিঙ্গাপুর সব সময় শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।”

“প্রবাসী কর্মীদের যে কোনো সমস্যায় জনশক্তি মন্ত্রণালয় সব সময় কাজ করছে এবং আগামীতেও প্রবাসী কর্মীদের সকল সমস্যায় জনশক্তি মন্ত্রণালয় পাশে থাকবে।”

ইফতারে অংশগ্রহণকারীদের রমজানের শুভেচ্ছা জানান মোহাম্মদ শহিদ্দুজ্জামান।

হাওয়াজি দায়পিকে বিশেষ ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সিঙ্গাপুর সরকারের সহযোগিতার জন্যই বর্তমানে প্রবাসী বাংলাদেশিরা সিঙ্গাপুরে অনেক ‘ভালো’ প্রতিষ্ঠানগুলোতে কাজ করছেন।

প্রবাস জীবনের অভিজ্ঞতা এখন থেকে সরাসরি আমাদেরকে জানাতে পারেন। পুরো নাম, ঠিকানা ও ছবিসহ লেখা পাঠিয়ে দিন এই ঠিকানায় probash@bdnews24.com