বাংলাদেশ সমিতি ইতালির সদস্য সংগ্রহ কর্মসূচি

ইতালি প্রবাসীদের সংগঠন ‘বাংলাদেশ সমিতি ইতালি’র আসন্ন নির্বাচন ঘিরে সমিতির সদস্য সংগ্রহ কর্মসূচি চলছে।

এমডি রিয়াজ হোসেন, ইতালি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 10:06 AM
Updated : 26 Sept 2017, 10:06 AM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় কনকা দি’ওরো হলরুমে দেশটির চ্যামপিনো, কনকা দি’ওরো, পারিওলি, সালারিয়া, ফিডেন অঞ্চল নিয়ে গঠিত নির্বাচনী এলাকা ‘চ’ এ বসবাসরত বাংলাদেশিদের নিয়ে আলোচনা সভা ও  সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়।

টাঙ্গাইল জেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং রমজান রানা ও রাজিব রহমানের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন সমিতির প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন।

প্রধান আলোচক ও সমিতির সভাপতি জি এম কিবরিয়া বলেন, “স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। এই সমিতি কারো পৈতৃক সম্পত্তি না যে যার মত ব্যবহার করবেন। প্রবাসীদের সমিতি প্রবাসীরাই গঠনতন্ত্র মোতাবেক গঠন করবেন।”

এতে বিশেষ অতিথি ছিলেন- নির্বাচন কমিশনার আলী আহম্মদ ঢালী, জিয়াবুল হক জিয়া, নজরুল ইসলাম মুকুল, ফয়েজ আহমেদ ফয়সাল, আলী আম্বর আশরাফ ও সিরাজ উল্লা পঞ্চায়েত্।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আফতাব বেপারী, এমএ রব মিন্টু, মুজিব রহমান মুজিব, মজিবর রহমান মিয়া, ইসমাইল হোসেন, এমকে রহমান লিটন, মাসুদুর রহমান সিদ্দিকী, মাসুদ হাসান জুয়েল, নিতুল খন্দকার ইমু, খান রিপন, মনিরুজ্জমান মনির, রিয়াজ হোসেন, মুনা আক্তার, রমজান রানা, এমকে রহমান লিটন, মেহেদি হাসান, সুইট ও রুহুল।

আরও বক্তব্য দেন- সাইদুর রহমান, বিপ্লব, রেজাউল করিম রিপন, আলমগীর হোসেন, মো. সাইদুর, মো. তিতাস ও কামাল খান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!