সৌদি আরবে বাংলাদেশের শ্রমবাজার বিষয়ক সভা

জেদ্দায় ‘সৌদি আরবে বাংলাদেশের শ্রমবাজার সম্প্রসারণ, সমস্যা ও সম্ভাবনা’ শিরোনামে মতবিনিময় সভা করেছে প্রবাসী বাংলাদেশিরা।

মো. শফি উল্লাহ, সৌদি আরবের রিয়াদ থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2017, 09:23 AM
Updated : 29 April 2017, 09:23 AM

স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে জেদ্দার লিমার হোটেলে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট অফিস ও বৃহত্তর কুমিল্লা সমিতি যৌথভাবে এ মতবিনিময় সভার আয়োজন করে।

আবুল বাশার বুলবুল ও নুরুল ইসলামের সঞ্চালনায় ও কনসাল জেনারেল এফএম বোরহান উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আজহারুল হক।

তিনি বলেন, “প্রধানমন্ত্রীর সরাসরি নির্দেশনায় প্রবাসীদের কল্যাণে মন্ত্রণালয় কাজ করে চলেছে। প্রবাসীরা শিঘ্রই এর সুফল পাবেন।”

সভায় বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহ্ নেওয়াজ চৌধুরী, উপ সচিব গোলাম মোস্তফা, উপ সচিব নাসরিন মুক্তি, কাজী নেয়ামুল বশির, মইনউদ্দিন ভুঁইয়া, খন্দকার আবুল কালাম আজাদ, এম ওয়াই আলাউদ্দিন, কাজী আমিন আহমেদ, এনাম খানসহ কনস্যুলেটের কর্মকর্তা ও বৃহত্তর কুমিল্লা সমিতির নেতা-কর্মীরা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!