যুক্তরাষ্ট্রে কম্যুনিটি সার্ভিসের জন্য সম্মাননা পেলেন এন মজুমদার

যুক্তরাষ্ট্রে কম্যুনিটি সার্ভিসের স্বীকৃতি হিসেবে সম্মাননা পেয়েছেন বাংলাদেশি মোহাম্মদ এন মজুমদার।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2017, 05:49 AM
Updated : 26 April 2017, 05:49 AM

স্থানীয় সময় সোমবার নিউ ইয়র্ক সিটির ‘ফাইভ বরোজ কমিউনিটি লিডারস রিকোগনেশন ডে’ উপলক্ষে ব্রঙ্কসের আরও কয়েকজনের সাথে বাংলাদেশি মোহাম্মদ এন মজুমদারকেও এ সম্মাননা দেওয়া হয়।

লস মারিভেলস ডেল এক্সোডো ইনক এবং দ্য ভারতী ফাউন্ডেশনের যৌথ আয়োজনে কমিউনিটি বোর্ড ৯-এর হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়।

কমিউনিটিতে বিশেষ অবদান রাখার জন্য কমিউনিটি নেতাদের সম্মাননাপ্রাপ্ত অন্যরা হলেন ৪৩ প্রেসিঙ্কট চেয়ারম্যান অরোরা এ কারিয়ন, ডিটেকটিভ এরিক হারনেনডেজ, বিসপ ন্যান্সি রোজারিও, বিসপ এঞ্জেলা রোজারিও, পুলিশ অফিসার ডেভিড লেপোর ও পুলিশ অফিসার ম্যাক্স গঞ্জালেজ।

মোহাম্মদ এন মজুমদার  ব্রঙ্কস কমিউনিটি বোর্ড ৯-এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং ল্যান্ড অ্যান্ড জোনিং কমিটির চেয়ারম্যান।

পুরস্কার পাওয়ার পর নিজের অনুভূতি ব্যক্ত করে এন মজুমদার বলেন, “এ স্বীকৃতির মাধ্যমে আমাকে নয়, গোটা বাংলাদেশি কমিউিনিটিকেই সম্মানিত করা হল। এর ফলে আমি আরও উৎসাহ পাবো মানুষের পাশে দাঁড়াতে।”

প্রবাসে আইনজীবী ও সমাজকর্মী মোহাম্মদ মজুমদারের বাড়ি বাংলাদেশের নোয়াখালী অঞ্চলে এবং তিনি সপরিবারে বাস করছেন নিউ ইয়র্ক সিটির ব্রঙ্কসে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!