দুবাইয়ে বঙ্গবন্ধু মহিলা পরিষদের নবান্ন উৎসব

দুবাইয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে নবান্ন উৎসব উদযাপন করেছে ‘সংযুক্ত আরব আমিরাত বঙ্গবন্ধু মহিলা পরিষদ’।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 March 2017, 03:48 AM
Updated : 17 March 2017, 12:35 PM

স্থানীয় সময় শুক্রবার দুবাই মামজার পার্কে এ উৎসবের আয়োজন করে সংগঠনটি।

নবান্ন উৎসব উপলক্ষে নানা রকমের পিঠা,পায়েস,পুলি,বিরিয়ানীর আয়োজন ছিল। এছাড়া ছিল শিশুসহ নানা বয়েসী অতিথিদের জন্য কুইজ ও খেলাধুলার আয়োজন। নবান্ন উৎসব উপলক্ষে প্রবাসী বাংলাদেশিরা ভাপা পিঠা,নকশী পিঠা, চিতই, পুলি, পাটি শাপটা,পাকন পিঠা,সাজ পিঠা,দইবড়াসহ বিভিন্ন মিষ্টান্ন সামগ্রীর পসরা নিয়ে আসেন।  

সংগঠনের সভাপতি কাওছার নাজ নাসেরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রোজিনা রওশন মুক্তার পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এস বদিরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটি আবুধাবি’র সভাপতি  ইফতেখার হোসেন বাবুল।

অন্যান্যদের মধ্যে অংশ নেন প্রকৌশলি জাফর আহমদ, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ সভাপতি ইমরাদ হোসেন ইমু, শওকত আকবর, সাধারণ সম্পাদক নাসির তালুকদার, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা নজরুল ইসলাম, সভাপতি শাহজাহান মিয়াজী, শেফালী আখতার আঁখি, জেসমিন  আকতার সিআইপি, মলিনা বেগম, ফেরদৌস আরা ও শাহীন আকতার।

এছাড়া আরও অংশ নেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী রওশন, সাধারণ সম্পাদক আবুল কাশেম, দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, সহ সভাপতি আব্দুর রহিম বাবুল, আজমান বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা আব্দুল আলিম, আবু নাসের, ইউএই আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা রুকসানা চৌধুরী রুনু, শাহিন রুনীসহ বাংলাদেশি কমিউনিটির নেতারা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!