কাতারে প্রবাসী সাংবাদিক সমিতির বিজয় উৎসব

বাংলাদেশের বিজয় দিবস ও সংগঠনের বর্ষপূতি উপলক্ষ্যে বিজয় উৎসব করেছে 'কাতার প্রবাসী সাংবাদিক সমিতি'।

মামুন সন্দ্বীপ,কাতারের দোহা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2016, 09:58 AM
Updated : 30 Dec 2016, 09:58 AM

স্থানীয় সময় বুধবার রাতে কাতারের রাজধানী দোহা এয়ারপোর্ট রোডের লি ইটু এল হোটেলে আলোচনা সভা, বিজয় উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

সংগঠনের সভাপতি ই এম আকাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মামুনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মো. ইসমাইল মিয়া,এম সাইফুল আলম,নজরুল ইসলাম,মো.শাহ আলম,বাসার সরকার,নাছির উদ্দিন,কপিল উদ্দিন,আবুল কাসেম সরকার,আব্দুল সাত্তার ও ইউসুফ শিকদার, স্পারকিং ড্রিমের সভাপতি পান্না খান,সহ সভাপতি এস ডি রিয়াজ, চাঁদপুর সমিতির মো.জসিম উদ্দিন, খায়রুল আলম সাগর ও সরকার আতিফ।

আলোচনা সভায় বক্তব্য দেন- সংগঠনের উপদেষ্টা মানিক হোসেন,সহ সভাপতি মামুনুর রশিদ,সহ সভাপতি পরিমল চন্দ্র দাস,সহ সভাপতি মহিউদ্দিন চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মাহমুদ চৌধুরী,প্রচার সম্পাদক হারুনুর রশিদ মৃধা,সদস্য মো.সবুজ,সামসুল ইসলাম সাকেল,ইকবাল আহমেদ রনি,রেজওয়ান বিশ্বাস,বাবুল গাজী,জি এম আকাশ,আব্দুল হালিম, আব্দুল আলিম,তাফসির উদ্দিন,লোকমান হোসেন,ফেরদৌস আলম চৌধুরী,শাহনেওয়াজ চৌধুরী,নুরুল আফছার,মোস্তফা কামাল,আব্দুল মালেক,মো.সফিকুল আলম সফি ও মাসুদ রানা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে শোনান স্থানীয় ব্যান্ডদল 'অতঃপর' এর অনিমেষ,ফয়সাল,সাইফুল,তপু, সালমান ও কানিজ ফাতেমা সিন্থিয়া।  নাচ পরিবেশন করেন কাতার ফ্রেন্ডস ক্লাবের শাহেদ হোসেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!