নির্বাচনে না এলে বিএনপি ভুল করবে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

দেশে সুষ্ঠু নির্বাচন হওয়ার পরিবেশ রয়েছে দাবি করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপি নির্বাচনে অংশ না নিলে ভুল করবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2015, 05:40 PM
Updated : 23 March 2015, 05:40 PM

সোমবার সন্ধ্যায় বিয়াম মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি বলেন, এখন সব কিছু স্বাভাবিক। কোন ধরনের সহিংসতা চলছে না। এ ধরনের পরিবেশে বিএনপি নির্বচনে না এলে ভুল করবে।

২৮ এপ্রিল ভোটের তারিখ রেখে ঢাকার দুই সিটি করপোরেশন ও চট্টগ্রামে নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এরই মধ্যে আওয়ামী লীগ তিন সিটিতেই নিজেদের প্রার্থী চূড়ান্ত করেছে।

জাতীয় নির্বাচন বর্জন করলেও সিটি নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ইতিবাচক বলে গণমাধ্যমে খবর এসেছে।

সংসদে প্রধান বিরোধীদল জাতীয় পার্টিও নিজেদের প্রার্থী ঘোষণা করেছে।

স্বরাষ্ট্র সচিব ও বাংলাদেশ স্কাউটসের প্রধান জাতীয় কমিশনার ড. মোজাম্মেল হক খানের ভারত স্কাউট অ্যান্ড গাইডসের সর্বোচ্চ অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

সিটি করপোরেশনের তফসিল ঘোষণার পর বৈধ ও অবৈধ আগ্নেয়াস্ত্রের বিষয়ে সরকার কি পদক্ষেপ নিচ্ছে জানতে চাওয়া হলে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, এ বিষয়ে নির্বাচন কমিশন যে ধরনের নির্দেশনা দেবে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

অনুষ্ঠানে বাংলাদেশ স্কাউটসের সভাপতি ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ সভাপতিত্ব করেন।