শাহিদের বিয়ে: নিমন্ত্রিত সাবেক প্রেমিকারা

কারিনা কাপুর খান থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া - শাহিদ কাপুরের বিয়েতে আমন্ত্রিত হয়েছেন তার সব সাবেক প্রেমিকাই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2015, 04:42 PM
Updated : 28 June 2015, 04:42 PM

নিজের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে কারিনা কাপুর খান, বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া এবং সোনাকশি সিনহাকে নিজে দাওয়াত দিয়েছেন শাহিদ।

কারিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পর অনেক নায়িকার সঙ্গেই জুড়েছে শাহিদের নাম। ‘কিসমাত কানেকশন’ সিনেমায় অভিনয়ের পর বিদ্যা বালানের সঙ্গে শাহিদের প্রেমের গুজব শোনা যায়। এমনটাও শোনা যাচ্ছিল কারিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পেছনে বিদ্যার সঙ্গে ঘনিষ্টতাও ছিল একটা কারণ।

এরপর শোনা যায় শাহিদ প্রেম করছেন 'কামিনে' সিনেমায় তার নায়িকা প্রিয়াঙ্কার সঙ্গে। সেলিব্রিটি চ্যাট শো 'কফি উইথ কারান'-এ এই জুটির রসায়ন সবার চোখেই পড়েছে। এমনকি একই অনুষ্ঠানে এসে শাহিদের সঙ্গে সম্পর্ক ভাঙায় নিজের হতাশার ইঙ্গিতও দিয়েছিলেন প্রিয়াঙ্কা। 

সাম্প্রতিক সময়ে ‘আর...রাজকুমার’ সিনেমার মাধ্যমে পর্দায় যেন নতুন জীবন ফিরে পান শাহিদ। আর সে সময়ই সহশিল্পী সোনাকশির সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যেতে থাকে।

অবশেষে ছেলেকে জীবনসঙ্গী খুঁজে দিয়েছেন খোদ শাহিদের বাবা পঙ্কজ কাপুর। তার উদ্যোগেই দিল্লীর মেয়ে মিরা রাজপুতের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শাহিদ। শোনা যাচ্ছে, জুলাইয়ের ৭ তারিখেই গাঁটছড়া বাঁধবেন শাহিদ-মিরা।

প্রথমে শোনা যাচ্ছিল, মুম্বাই সিনে পাড়ার হাতে গোনা কয়েক জনই দাওয়াত পাবেন শাহিদের বিয়ের অনুষ্ঠানে। কিন্তু টাইমস অফ ইন্ডিয়া বলছে, আমন্ত্রিতদের তালিকা থেকে বিভিন্ন সময়ে শাহিদের নাম যাদের সঙ্গে জুড়েছে, তাদের কেউই বাদ পড়েননি।