‘৬০ বছর বয়সেও বিকিনি পড়া ছবি দেবো’

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের খোলামেলা ছবি প্রকাশ করার মাধ্যমেই পরিচিতি পেয়েছেন ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনাম পান্ডে। প্রতিনিয়ত ভক্ত আর অনুসারীদের জন্য নিজের নতুন ছবি আর ভিডিও প্রকাশ করেন তিনি। সম্প্রতি জানালেন, বয়স যখন ৬০ পেরুবে, তখনও মানুষ তাকে বিকিনি পড়া ছবিতে দেখবে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2015, 12:13 PM
Updated : 27 June 2015, 12:13 PM

বিশ্ব যোগ ব্যায়াম দিবসের আগে নিজের যোগ ব্যায়ামের ভিডিও পোস্ট করে আরও একবার আলোচনায় আসেন পুনাম। পুনামের এই ভিডিও ইউটিউবে প্রকাশের পর ভাইরাল হয়ে যায়। এমনকি সালমান খানের নতুন সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’এর ট্রেইলারের চেয়েও বেশি বার দেখা হয়েছে পুনামের ভিডিও। যেখানে 'বাজরাঙ্গি ভাইজান'- এর ট্রেইলার দর্শক দেখেছেন ১১ লাখ ১৯ হাজার ৭২০ বার, সেখানে পুনামের ‘হট ইয়োগা’ ভিডিও দেখা হয়েছে ২৪ লাখ ১১ হাজার ২৪০ বার। 

অনলাইনে তারকা হয়ে উঠলেও চলচ্চিত্রে এখনও সুবিধা করে উঠতে পারেননি পুনাম। ২০১৩ সালে মুক্তি পাওয়া তার ‘নাশা’ সিনেমাটি চরম ব্যর্থ হয়। এবার পুনাম ফিরতে চাইছেন 'হেলেন' সিনেমাটি নিয়ে, যেখানে এক নর্তকীর ভূমিকায় দেখা যাবে তাকে। নাম আর বিষয়বস্তুর কারণে প্রথমে অনেকেই ভেবেছিলেন, হিন্দি সিনেমার সাড়া জাগানো নৃত্যশিল্পী হেলেনের জীবনীভিত্তিক সিনেমা হতে যাচ্ছে এটি। তবে নির্মাতাদের দাবী, সিনেমাটির সঙ্গে হেলেনের কোনো সম্পর্ক নেই।

হিন্দুস্তান টাইমস বলছে, এই সিনেমায় অভিনয়ের জন্য আলাদাভাবে নাচের তালিম নিচ্ছেন পুনাম আর আশা করছেন 'হেলেন' সিনেমার মাধ্যমে 'নাশা'র ব্যর্থতা ভুলতে পারবেন।

হিন্দুস্তান টাইমসের তরফ থেকে যখন জিজ্ঞেস করা হয়, অভিনেত্রী ও নৃত্যশিল্পী হেলেনের বয়সে পৌঁছানোর পর কি করবেন তিনি, পুনামের তড়িৎ উত্তর, " আমার ভক্তদের চিন্তা করার কিছু নেই। বয়স ষাট পেরুলেও আমি নিজের বিকিনি পড়া ছবি পোস্ট করবো।"