বাঙালি ক্রিকেটারের মৃত্যুতে শোকার্ত হিন্দি সিনেপাড়া

অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিলিপ হিউজের পর মাঠের দুর্ঘটনায় নিহত হয়েছেন আরেক তরুণ ক্রিকেটার। পশ্চিম বাংলার অনুর্ধ উনিশ দলের সাবেক অধিনায়ক আঙ্কিত কেশরির মৃত্যুতে মাইক্রোব্লগিং সাইট টুইটারে শোক প্রকাশ করেছেন শাহরুখ খান, হৃতিক রোশান, রিতেশ দেশমুখের মতো তারকারা।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2015, 09:14 AM
Updated : 21 April 2015, 09:14 AM

১৭ এপ্রিল পশ্চিমবঙ্গের ঘরোয়া টুর্নামেন্ট চলার সময় সতীর্থের সঙ্গে মুখোমুখি ধাক্কা লেগে বড় ধরনের আঘাত পান আঙ্কিত। পরে হাসপাতালে তিনদিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

অভিনেতা শাহরুখ খান তার মৃত্যুতে শোক প্রকাশ করে লিখেছেন, “চলে যাওয়ার জন্য অনেক কম বয়স....খুবই দুর্ভাগ্যজনক এবং দুঃখজনক। আঙ্কিত কেশরি এবং তার পরিবারের জন্য প্রার্থনা। আল্লাহ তার আত্মার প্রতি শান্তি বর্ষণ করুক।”

হৃতিক রোশান লিখেছেন, “এরকম একজন তরুণ ক্রীড়াবিদের বেদনাদায়ক মৃত্যুতে শোকাহত। আঙ্কিত কেশরির পরিবারের জন্য আমার গভীর সমবেদনা। জীবন অননুমেয়। জীবন এখনই।”

রিতেশ দেশমুখ লিখেছেন, “দুর্ভাগা পরিবারটির জন্য আমার সমবেদনা।”

আয়ুশ্মান খুরানা লিখেছেন, “খেলা যেকোনো সময়েই অননুমেয় এবং নিষ্ঠুর হয়ে উঠতে পারে। ক্রিকেট মাঠের একটি সাধারণ দিনও প্রাণঘাতী হয়ে উঠতে পারে। শান্তিতে ঘুমাও আঙ্কিত কেশরি।”

আর্জুন রামপাল লিখেছেন, “হৃদয়বিদারক। তরুণ বাঙালি অধিনায়ক, আঙ্কিত কেশরির মাঠে এক দুর্ভাগ্যজনক ঘটনায় প্রাণ হারানোর খবর শুনলাম। তার ভালোবাসার মানুষদের জন্য প্রার্থনা।”

অভিনেত্রী এশা গুপ্তা লিখেছেন, “একজন সম্ভাবনাময় তারকার এভাবে ক্রিকেট মাঠে মৃত্যুর খবর শোনাটা খুবই বেদনাদায়ক। শান্তিতে ঘুমাও আঙ্কিত কেশরি। পরিবারের জন্য সমবেদনা।”

নির্মাতা অনুভব সিনহা লিখেছেন, “ক্রিকেট খেলতে গিয়ে কিভাবে বাচ্চা বাচ্চা ছেলেরা মারা যাচ্ছে? এত অল্প সময়ের মধ্যেই ক্রিকেট মাঠে এটা দ্বিতীয় মৃত্যুর ঘটনা। সাবধানে থেকো ছেলেরা। শান্তিতে ঘুমাও আঙ্কিত কেশরি।”