ক্লুনি-আমালের বাড়ির কাছে এলেই জরিমানা

স্ত্রী সঙ্গে সময় কাটানোর সময় কোনো ঝামেলা পোহাতে রাজি নন মার্কিন অভিনেতা জর্জ ক্লুনি। কাজেই তার বাড়ির ত্রিসীমানায় দেখা গেলেই আপনাকে গুনতে হবে মোটা অঙ্কের জরিমানা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2015, 01:32 PM
Updated : 8 April 2015, 01:32 PM

ইতালির লেক কোমোতে ক্লুনির বিলাসবহুল আবাসের বাইরে দেখা গেছে এক নোটিশ। যেখানে বলা হয়েছে, এই বাড়ির সীমানার ভেতরে যদি অনাকাঙ্ক্ষিত কেউ প্রবেশ করেন, তবে তাকে ৬০০ ডলার জরিমানা গুনতে হবে।

এইসশোবিজ বলছে, এই নোটিশ ঝুলিয়েছেন স্বয়ং উত্তর ইতালির মেয়র রবার্তো পাজ্জো। অনুমতি ছাড়া বাড়ির সীমানায় প্রবেশ করলে অথবা বাড়ির বাসিন্দাদের কোনোভাবে বিরক্ত করলে এই জরিমানা দিতে হবে অনুপ্রবেশকারীকে।

ক্লুনির বিয়ের আগেও একই ধরনের নিয়ম জারি করেছিলেন মেয়র পাজ্জো। গত বছর ক্লুনির এই বাড়ির পেছনের রাস্তায় 'অকারণে হাঁটাহাঁটি' নিষিদ্ধ করে নোটিশ টাঙানো হয়। এছাড়া বাড়ির পাশের সমুদ্র সৈকতের ১০০ মিটারের মধ্যে কোনো নৌযান চলাচলও ছিল বন্ধ।

মেয়রের এই কঠিন নিয়মে ভক্ত এবং পাপারাজ্জিদের সমস্যা হলেও বেশ খুশি লেক কোমোর বাসিন্দারা। এক ব্যক্তি জানান, ক্লুনির দেখাদেখি এখন সেই এলাকায় বাড়ি করছেন ইতালির ধনীরা।

ইতালিতেই লেবানিজ প্রেমিকা আমাল আলামুদ্দিনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ক্লুনি। ব্যাপক গোপনীয়তার মধ্যে অনুষ্ঠিত হয় তাদের বিয়ে।