আক্শায়-সোনাম যুদ্ধ

‘স্পেশাল টুয়েন্টি সিক্স’ এবং ‘এ ওয়েডনেস ডে’ খ্যাত পরিচালক নিরাজ পান্ডে এবার নিয়ে এসেছেন অ্যাকশন থ্রিলার ‘বেবি’। এতে আক্শায় কুমারের সঙ্গে অভিনয় করেছেন অনুপম খের, ড্যানি দেনজংপা, রানা দাজ্ঞুবাতি, মাধুরিমা তুলি, তাপসি পান্নু এবং কে কে মেনন। ২৩শে জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2015, 10:18 AM
Updated : 24 Jan 2015, 10:36 AM

সমালোচকদের প্রিয়ভাজন নির্মাতা নিরাজের এই সিনেমা ইতোমধ্যেই প্রশংসা পেয়েছে। এরপরও প্রথম দিনে বক্স-অফিসে মন্থর গতি দেখিয়েছে ‘বেবি’।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া বলছে, শুক্রবার সকালের শোতে শতকরা ২৫-৩০ ভাগ দর্শক সমাগম দেখা গেছে ভারতের হলগুলোতে। আক্শায় কুমারের সিনেমার ক্ষেত্রে এরকম খুব কমই দেখা যায়।

তবে সপ্তাহ শেষে ২৬শে জানুয়ারি আরেকদিন বেশি ছুটি পাচ্ছে ভারতবাসী, আর এই ছুটিতে ভালো ব্যবসা করতে পারে ‘বেবি’—এমনটাই ধারণা বিশ্লেষকদের।

‘বেবি’র সঙ্গে বক্স-অফিসে লড়ছে সোনাম কাপুরের কমেডি ‘ডলি কি ডোলি’। সিনেমাটির পোস্টার ও ট্রেইলারে সোনামের অন্যরকম রূপ দেখে অনেকেই সিনেমাটির সাফল্য নিয়ে বেশ আশাবাদী ছিল। কিন্তু মুক্তির প্রথম দিনে তেমন দর্শক পায়নি ‘ডলি কি ডোলি’।

সমালোচকদের কাছ থেকেও মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সোনামের এই কমেডি। এতে আরও অভিনয় করেছেন পুলকিত সম্রাট, রাজকুমার রাও এবং ভারুন শর্মা।

কাহিনী এবং নির্মাণশৈলীর কারণে সামনের দিনগুলোতে ‘ডলি কি ডোলি’কে ছাড়িয়ে যেতে পারে ‘বেবি’- এমনটাই মনে করছেন বক্স-অফিস বিশ্লেষকরা।