‘হ্যাপি এন্ডিং’ দেখে হ্যাপি নয় দর্শক

বক্স-অফিসে মার খেয়েছে সাইফ আলি খান, গোবিন্দ, ইলিয়ানা ডি ক্রুজ অভিনীত ‘হ্যাপি এন্ডিং’ সিনেমাটি। এদিকে এখনও পুরোদমে ব্যবসা করে চলেছে শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2014, 10:54 AM
Updated : 25 Nov 2014, 10:54 AM

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া বলছে, পুরো ভারতেই ‘হ্যাপি এন্ডিং’-এর শুরুটা হয়েছে খুবই খারাপভাবে। মুক্তির প্রথম সপ্তাহ শেষে সিনেমাটির আয় হয়েছে মাত্র ১৩ কোটি রুপি। 

প্রথম দিনে ৩ কোটি ৭৫ লাখ রুপি আয়ের পর দ্বিতীয় দিনে খানিকটা চাঙ্গা হয় ‘হ্যাপি এন্ডিং’। কিন্তু তৃতীয় দিনে আবারও বক্স-অফিসে মুখ থুবড়ে পড়ে এই রোমান্টিক কমেডি।  

শুক্রবার থেকে রবিবার পর্যন্ত সিনেমাটির আয় হয়েছে যথাক্রমে ৩ কোটি ৭৫ লাখ, ৪ কোটি ২৫ লাখ এবং ৫ কোটি রুপি।

তিন দিনের এই মোট আয় সাইফের আগের সিনেমা ‘হামশাকালস’-এর চেয়েও কম। সমালোচকদের কাছ থেকে নেতিবাচক সাড়া পাওয়ার পরও এর চেয়ে বেশি আয় করে ‘হামশাকালস’।

‘হ্যাপি এন্ডিং’-এর পরিবেশকরা আশা করছিলেন মাল্টিপ্লেক্সে ভাল আয় করবে সিনেমাটি। কিন্তু তেমনটি ঘটেনি। সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি।

এদিকে প্রায় এক মাস পেরিয়ে গেলেও হলগুলোতে রাজত্ব করে চলেছে ‘হ্যাপি নিউ ইয়ার’। মুক্তির পঞ্চম সপ্তাহে সিনেমাটির আয় হয়েছে ৩০ লাখ রুপি। এ পর্যন্ত ‘হ্যাপি নিউ ইয়ার’-এর ঝুলিতে জমেছে ২০৩ কোটি ৩০ লাখ রুপি।