‘রাজনীতি টু’তে ক্যাটরিনা?

‘রাজনীতি টু’ নির্মাণের পরিকল্পনা করছেন প্রকাশ ঝা। শোনা যাচ্ছে এরই মধ্যে ‘রাজনীতি’ সিনেমার সিকুয়ালেও অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ক্যাটরিনা কাইফ।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2014, 08:40 AM
Updated : 16 Nov 2014, 08:40 AM

ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে কেবল ‘রাজনীতি টু’ নয়, প্রকাশ ঝার আরেকটি সিনেমা ‘সাতসাং’-এও অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ক্যাট।

২০১০ সালে মুক্তি পায় ঝা পরিচালিত রাজনৈতিক থ্রিলার ‘রাজনীতি’। নিজের গ্ল্যামারাস লুক থেকে সরে এসে এ সিনেমাতে তিনি অভিনয় করেন এক ধনীর কন্যার ভূমিকায়, যার জীবন রাজনীতির পাশার মোহরায় পরিণত হয়।

ঝার সঙ্গে কাজ করতে আগ্রহী হলেও এখনও আনুষ্ঠানিকভাবে প্রস্তাব গ্রহণ করেননি ক্যাট।

অন্যদিকে ‘সাতসাং’ এ কাজ করতে ইতোমধ্যেই সম্মতি দিয়েছেন অজয় দেভগন। ‘গঙ্গাজল’, ‘অপহরণ’, ‘রাজনীতি’ এবং ‘সত্যাগ্রহ’তে ঝার সঙ্গে কাজ করেছেন অজয়।

এদিকে ‘ব্যাং ব্যাং’-এর সাফল্যের পর ক্যাট এখন ব্যস্ত ‘জাগগা জাসুস’-এর শুটিং নিয়ে।  রানবির কাপুরের বিপরীতে অনুরাগ বাসুর পরিচালনায় সিনেমাটির একাংশের শুটিং শেষ হয়েছে থাইল্যান্ডে। এবার ভারতের মনিপুরে হবে বাকি শুটিং।

এছাড়াও শেষ হয়েছে ক্যাটের আরেকটি সিনেমা ‘ফ্যান্টম’-এর কাজ। ‘এক থা টাইগার’ খ্যাত পরিচালক কবির খানের নির্দেশনায় ‘ফ্যান্টম’-এ ক্যাটের সঙ্গে জুটি বেঁধেছেন সাইফ আলি খান। সিনেমাটি মুক্তি পাবে ২০১৫ সালের ৩রা এপ্রিল।

এছাড়াও ক্যাট শিগগিরই শুরু করবেন ‘ফিতুর’-এর শুটিং। অভিষেক কাপুর পরিচালিত এই সিনেমায় তাকে দেখা যাবে আদিত্য রয় কাপুরের বিপরীতে।