পোস্টারে নগ্ন প্রিয়াঙ্কার বোন

আমির খান-এর ‘পিকে’র পর পোস্টারে নগ্নভাবে আবির্ভূত হলেন আরও এক অভিনেতা। নিজের প্রথম হিন্দি সিনেমা ‘জিদ’-এর পোস্টারে এমন সাহসী আবির্ভাব ঘটেছে তেলেগু সিনেমার অভিনেত্রী মানারার যিনি প্রিয়াঙ্কা চোপড়ার জ্ঞাতি বোন।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Oct 2014, 09:50 AM
Updated : 29 Oct 2014, 09:50 AM

ভিভেক আগ্নিহোত্রি পরিচালিত সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের সিনেমাটির মাধ্যমেই বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে তেলেগু সিনেমার নিয়মিত এই অভিনেত্রীর। সিনেমায় আরও অভিনয় করেছেন কারানভির শর্মা। সিনেমায় বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়েছে মানারাকে। তবে চরিত্রের প্রয়োজনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় কিংবা নিজের দেহ প্রদর্শনে আপত্তি নেই তার।

ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়াকে তিনি বলেন, “আমরা ২০১৪ সালে বাস করছি, এখন ঘোমটা পড়ে বসে থাকার সময় আর নেই। আর আমি রাখঢাক যদি করেই থাকতে চাইতাম, তবে শাশুড়ি-বউয়ের কোনো সিরিয়ালে অভিনয় করতাম। সুন্দর দেহের অধিকারী আমি আর তা প্রদর্শনে আমার কোনো সমস্যা নেই।”

সিনেমার প্রযোজক অনুভব বলেন, “নায়িকা হিসেবে আমরা নতুন মুখ চাইছিলাম, আবার এমন কাউকে খুঁজছিলাম যে কী না এই জটিল চরিত্রটি সঠিকভাবে ফুটিয়ে তুলতে পারবেন। মানারাকেই এই চরিত্রের জন্য সেরা মনে হয় আমাদের।”

মানারা জানান, প্রথম সিনেমার পোস্টারেই নগ্ন হয়ে ছবি তোলার আগে বোন প্রিয়াঙ্কার পরামর্শ নিতে ভোলেননি।

“আমি প্রিয়াঙ্কাকে যখন ফোন করি তখন ও বার্সেলোনাতে শুটিং করছিল। ছবি তোলার ব্যাপারে আমি পরামর্শ চাইতেই বললো, কাজটি অবশ্যই করা উচিৎ। আমার সিদ্ধান্ত সঠিক ছিল আর সবাই আমার প্রশংসা করছে।”

‘জিদ’ সিনেমাটি মুক্তি পাবে ২৮শে নভেম্বর।