আংটি বদল করবেন আনুশকা-ভিরাট?

ভারতীয় ক্রিকেটার ভিরাট কোহলির সঙ্গে হিন্দি সিনেমার অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের গুঞ্জন চলছে অনেকদিন ধরেই। তবে শোনা যাচ্ছে শিগগিরিই আংটি বদল করতে যাচ্ছেন এই জুটি।

সেঁজুতি শোণিমা নদী বিডিনিউজ টোযেন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2014, 10:32 AM
Updated : 22 Oct 2014, 10:32 AM

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া ভিরাট-আনুশকার ঘনিষ্ঠ এক সূত্রের বরাতে জানিয়েছে, ভিরাটের বাবা-মা সম্প্রতি ঘুরে গেছেন মুম্বাইয়ে আনুশকাদের বাড়ি থেকে। ওয়েস্ট ইন্ডিজ-ভারত ওয়ানডে সিরিজ শুরুর আগ দিয়েই ঘটেছে এই ঘটনা।

শুধু তাই সেই সূত্র আরও জানায়, “আনুশকা, ভিরাট দুজনই খুবই পরিবারকেন্দ্রীক। আর তাই তাদের পরিবারের মধ্যে ঘনিষ্ঠতা হবে, এটাই স্বাভাবিক। তারা সবার সামনে সম্পর্কের ব্যাপারে মুখ খুলতে নারাজ হলেও তাদের পরিবার জানে তারা একসঙ্গেই থাকতে চান।”

যদিও কিছুদিন আগেই ভারতীয় ক্রিকেট দলের যুক্তরাজ্যসফরে ভিরাটের সঙ্গে আনুশকার থাকা নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার পর যখন গণমাধ্যমে তাদের বিয়ে নিয়ে কথা হচ্ছিল, আনুশকার মুখপাত্রের তরফ এক বিবৃতিতে বলা হয়, “অনলাইনে আজকাল আনুশকার বিয়ে নিয়ে অনেক রকমের গুজব দেখা যাচ্ছে। আমি পরিষ্কারভাবে জানাতে চাই, এসব গুজবের কোনো সত্যতা নেই এবং আপনারাও দুইয়ে দুইয়ে চার মেলানো বন্ধ করুন।”

তবে ভারতীয় গণমাধ্যম দুইযে দুইয়ে চার মেলানো বন্ধ করছে না একেবারেই। কিছুদিন আগেই জোয়া আখতারের ‘দিল ধারাকনে দো’ সিনেমার শুটিং চলাকালে কেবল আনুশকাকে দেখতেই স্পেনে উড়াল দিয়েছিলেন ভিরাট। টিভি শো ‘কমেডি নাইট উইথ কাপিল’-এ বিষয়ে তাকে প্রশ্ন করা হলে লজ্জায় লাল হতেও দেখা গেছে ভিরাটকে।