ঈদে এক্সপেন্ডেবলরা ঢাকায়

অ্যাকশনভক্তদের পছন্দের সিনেমার তালিকার 'দ্য এক্সপেন্ডেবলস' সিরিজের সিনেমাগুলো শুরুতেই থাকবে। এ বছরের অগাস্টে যুক্তরাষ্ট্রে মুক্তি পায় সিরিজটির তৃতীয় সিনেমা 'দ্য এক্সপেন্ডেবলস থ্রি'। আর ঈদে স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হতে যাচ্ছে সিনেমাটি। 

শরীফুল হক আনন্দবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2014, 10:20 AM
Updated : 2 Oct 2014, 10:20 AM

৬ই অক্টোবর মুক্তি পাবে হিউস পরিচালিত সিনেমাটি। 

প্রতি পর্বের মতো এবারও এক্সপেন্ডেবলদের দলে যোগ হয়েছে নতুন মুখ।  সিলভেস্টার স্ট্যালোন, আর্নল্ড শোয়ার্জনেগার, জেসন স্ট্যাথাম, জেট লি, ডলফ লান্ডগ্রেন, র‍্য্যান্ডি কোট্যুরের সঙ্গে পর্দায় আরও দেখা যাবে মেল গিবসন, হ্যারিসন ফোর্ড, ওয়েসলি স্নাইপস, কেলসি গ্র্যামার, অ্যান্টোনিও ব্যান্ডেরাসের মতো অ্যাকশন তারকাদের। 

এবারের সিনেমার প্রেক্ষাপট দক্ষিণ আমেরিকা। অস্ত্র ব্যবসায়ী কনরাড স্টোনব্যাঙ্কসকে ঠেকাতে অভিযানে নামে এক্সপ্যান্ডেবলরা। আইনের হাত থেকে কোনো মতে বেঁচে ফিরলেও এবার স্টোনব্যাঙ্কস এক্সপ্যান্ডেবলদের ধ্বংস করে দিতে বদ্ধপরিকর। আর তার মোকাবেলা করার জন্য স্ট্যালোন দলে অন্তর্ভর্ূক্ত করেন নতুন কিছু সদস্যকে। 

মুক্তির পর বক্স-অফিসের শীর্ষস্থানটি দখল করে নেয় 'দ্য এক্সপেন্ডেবলস থ্রি'। সিরিজের তিনটি সিনেমার মধ্যে মুক্তির প্রথম দিনে এই সিনেমাটি আয় করেছে সবচেয়ে বেশি । নয় লাখ মার্কিন ডলার বাজেটে নির্মিত সিনেমাটি প্রথম দিনে আয় করে নেয় আট লাখ পঁচাত্তর হাজার ডলার। এখন পর্যন্ত সিনেমাটি আয় করেছে বিশ কোটি মার্কিন ডলারের বেশি।

</div>  </p>