ছোট পর্দায় সবচেয়ে দামী কুচার

জনপ্রিয় সিটকম ‘টু অ্যান্ড এ হাফ মেন’ - এ অভিনয় করে এবার ছোটপর্দার সবচেয়ে দামী তারকাদের তালিকায় শীর্ষস্থানটি দখল করেছেন অভিনেতা অ্যাশটন কুচার। এই তালিকায় আরও আছেন ‘ল অ্যান্ড অর্ডার’ খ্যাত মারিশকা হারগিটে, এলেন ডি জেনেরেসের মত শিল্পীরা।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2014, 10:38 AM
Updated : 23 August 2014, 10:38 AM

মার্কিন টিভি জগতে সবচেয়ে বেশি আয় করা তারকাদেরে একটি তালিকা সম্প্রতি প্রকাশ করেছে একটি সাময়িকী। কন্টাক্টমিউজিক বলছে, এই তালিকায় দ্বিতীয়বারের মত স্থান পেয়েছেন কুচার।

‘টু অ্যান্ড এ হাফ মেন’- এর নবম সিজন থেকে অনুষ্ঠানটিতে নিয়মিত অভিনয় করছেন কুচার। প্রতি পর্বের জন্য তিনি পারিশ্রমিক বাবদ পাচ্ছেন সাড়ে সাত লাখ ডলার, যা তার সহশিল্পী জন ক্রেয়ারের চেয়ে এক লাখ ডলার বেশি।

ওদিকে ক্রাইম ড্রামা ‘ল অ্যান্ড অর্ডার’-এর অভিনেত্রী মারিশকা হারগিটে আয়ের দিক থেকে পেছনে ফেলেছেন ‘মেন্টালিস্ট’ খ্যাত সাইমন বেকারকে। বর্তমানে হারগিটের আয় প্রতি পর্বে চার লাখ ডলার।

রিয়ালিটি টিভি শো থেকে সর্বোচ্চ উপার্জনকারী তারকার খেতাব পেয়েছেন দুজন—‘আমেরিকা গট ট্যালেন্ট’ খ্যাত বিচারক হাওয়ার্ড স্টার্ন এবং ‘আমেরিকান আইডল’-এর উপস্থাপক রায়ান সিক্রেস্ট। প্রতি সিজনে তাদের আয় হয় দেড় কোটি ডলার।

প্রতিদিনের টক শো ‘দ্য এলেন ডি জেনেরেস শো’তে উপস্থাপনা করে বছরে দুই কোটি ডলার আয় করছেন এলেন ডি জেনেরেস।