বাড়ি খুঁজছেন হারমান-বিপাশা

ক্যাট-রনবীরের পাশাপাশি মুম্বাইতে আরও এক তারকাজুটি বাড়ি খুঁজছেন, তারা হলেন বিপাশা বসু এবং হারমান বাওয়েজা।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2014, 10:56 AM
Updated : 17 April 2014, 10:56 AM

মিডডে জানায়, মধ্য মুম্বাইয়ে থাকার জন্য ফ্ল্যাট খুঁজছেন হারমান-বিপাশা। তাদের পছন্দ শহরের ওয়রলি এলাকা।

এক সূত্র জানায়, কয়েক সপ্তাহ ধরে মুম্বাইয়ের বেশ কয়েকটি স্থানে বাড়ি খুঁজতে দেখা গেছে এই জুটিকে। সম্প্রতি ওয়রলিতে কয়েকটি ফ্ল্যাট পছন্দ করেছেন। তবে এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তারা।

বর্তমানে শহরের বান্দ্রা এলাকায় একটি ফ্ল্যাটে বাস করছেন বিপাশা, আর হারমান থাকছেন লোখান্ডওয়ালাতে। তবে খুব শীঘ্রই একসঙ্গে থাকবেন তারা।

সূত্রটি আরও জানায়, একটি দুই বেডরুমের ফ্ল্যাটে বসবাস করেন বিপাশা, যেটি বড় পরিসরের এক বেডরুমের ফ্ল্যাট হিসেবে তৈরি করে নিয়েছেন তিনি। কিন্তু অনেকদিন ধরেই নতুন ফ্ল্যাটে ওঠার কথা ভাবছিলেন এই অভিনেত্রী।

আর তাই এবার প্রেমিক হারমানে সঙ্গে থাকার পরিকল্পনা করছেন তিনি।

২০১১ সালে অভিনেতা জন আব্রাহামের সঙ্গে ৮ বছর ধরে চলা প্রেমের ইতি টানেন বিপাশা। এর আগে ১৯৯৬ সাল থেকে চার বছর সহশিল্পী ডিনো মোরিয়ার সঙ্গে প্রেম করেছিলেন তিনি।

জনের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পর হারমানের সঙ্গে বিপাশার ঘনিষ্ঠতা সকলের নজরে আসে।

২০১৩ সালে জন আব্রাহামের বিয়ের খবর প্রকাশিত হলে, গুঞ্জন ওঠে ২০১৪ সালের মধ্যেই হারমানের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বিপাশা। তবে তখনও নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি এই জুটি।

অবশেষে ২০১৪ সালের শুরুতে টুইটারে হারমানের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। তার কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে এই খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন হারমান।

তবে চলতি বছরের মধ্যে তারা বিয়ে করছেন কি না, সে বিষয়ে এখনও কিছু জানাননি এই জুটি।