বিচ্ছেদ ভুলে কাজে ফিরলেন তাহসান-মিথিলা

বিচ্ছেদের পর নিজেদের খানিকটা গুটিয়ে নিয়েছিলেন তাহসান-মিথিলা। গতকাল (২৭ জুলাই) থেকে দু’জনেই ফিরেছেন কাজে। একজন ব্যস্ত নাটকের শুটিংয়ে, আরেকজন কনসার্টে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2017, 11:54 AM
Updated : 28 July 2017, 11:54 AM

১১ বছর একই ছাদের নিচে কাটিয়েছেন এই তারকা। বিয়ের আগে চুটিয়ে প্রেমও করেছেন বছর তিনেক। সাকুল্যে ১৪ বছরের সম্পর্কের আনুষ্ঠানিকভাবে ইতি ঘটেছে চলতি বছরের মাঝামাঝিতে। দিন সাতেক আগে তাহসানের ফেইসবুক পেইজে বিচ্ছেদের ঘোষণার পর থেকেই আলোচনায় উঠে এসেছে এই জুটি।

তবে এই ঘোষণার পরপরই ভক্তদের তোপের মুখে পড়েন তারা। বাধ্য হয়ে পেইজ থেকে বিচ্ছেদের পোস্টটি সরিয়ে নেন তাহসান। এমনকি নিজের ফেইসবুক অ্যাকাউন্টটিও ডিঅ্যাক্টিভ করেছিলেন তাহসান। বন্ধ ছিল মুঠোফোন নাম্বার। অন্যদিকে মিথিলাও হয়ে উঠেছিলেন অধরা। অনেকটাই গুটিয়ে নিয়েছিলেন নিজেকে।

বিচ্ছেদের কড়া উত্তাপটা দিনে দিনে কমছে। বিষন্নতাকে পাশ কাটিয়ে নিজেরা গুছিয়ে নিয়েছেন আপন ভুবন। খোলস ছেড়ে দু’জনেই ফিরেছেন চেনা জগতে। ডুবে গেছেন কাজের ব্যস্ততায়।

‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেইজ’ নামে ঈদের নাটকে শুটিং শুরু করেছেন মিথিলা। গত ঈদে এনটিভিতে প্রচারিত ‘ব্যাচ ২৭’-নাটকের সিকুয়্যাল এটি। নির্মাণ করছেন মিজানুর রহমান আরিয়ান। গতকাল (২৭ জুলাই) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও উত্তরায় দৃশ্যধারণ হয়েছে। তার বিপরীতে দেখা যাবে অপূর্বকে।

নাটকটি নিয়ে গ্লিটজকে মিথিলা বললেন, “আগে কখনই সিকুয়্যাল করিনি। এবারই প্রথমবার কাজ করছি। আগের নাটকটা করে দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছিলাম। আশাকরি ভালো কিছুই হবে।”

অন্যদিকে তাহসানও গতকাল (২৭ জুলাই) পারফর্ম করেছেন লাভ ইন ঢাকা কনসার্টে। রাজধানীর বসুন্ধরা নবরাত্রি হলে আগত দর্শকদের মুগ্ধ করেছেন গান গেয়ে। পরিবেশন করেছেন ‘ছুঁয়ে দিলে মন’, ‘আলো আলো’র মতো জনপ্রিয় সব গান। কনসার্টে ভারতীয় গায়িকা সুনিধি চৌহানও পারফর্ম করেন।