জুডি ডেঞ্চের পাশে অভিনয় করে গর্বিত: আলি ফজল

ভারতীয় অভিনেতা আলি ফজলকে দেখা যাবে নতুন সিনেমা ‘ভিক্টোরিয়া অ্যান্ড আব্দুল’এ যেখানে তিনি অভিনয় করেছেন  কিংবদন্তি ব্রিটিশ অভিনেত্রী জুডি ডেঞ্চ-এর সঙ্গে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2017, 11:37 AM
Updated : 27 July 2017, 11:37 AM

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘জেমস বন্ড’ খ্যাত এই অভিনেত্রীর সঙ্গে পর্দা ভাগাভাগির অভিজ্ঞতাকে দারুণ সম্মানের হিসেবে অভিহিত করেছেন ফজল।

তিনি বলেন, “ইউনিভার্সাল স্টুডিওজকে ধন্যবাদ, আমার এই অসাধারণ রূপটি তৈরি করার জন্য, যার মাধ্যমে আমরা এই সিনেমায় নিয়ে এসেছি সেই সময়কে, যেখান থেকে মানব ইতিহাস এখনকার আকার পেয়েছিল। সঠিক সময়ে এরকম একটি সিনেমায় অভিনয় করতে পেরে আমি গর্বিত। বিশেষ করে জুডি ডেঞ্চের সঙ্গে কাজ করতে পারাটা তো দারুণ সম্মানের।”

 

শর্বানী বসুর উপন্যাস অবলম্বনে স্টিফেন ফ্রিয়ার্স সিনেমাটি তৈরি করেছেন ব্রিটেনের রানি ভিক্টোরিয়ার শাসনামলের শেষ দিকের সময়কাল ঘিরে। এই সময়ে রানি ভিক্টোরিয়ার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে এক ভারতীয় কর্মচারী আব্দুল করিমের। পরবর্তীতে ব্রিটেনের রাজ পরিষদে এই আব্দুল করিম উঠে আসেন এক গুরুত্বপূর্ণ ভূমিকায়।

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেইলার। এবারে প্রকাশ পেল আব্দুল করিমের রূপে আলি ফজলের একটি পোস্টার। এই পোস্টারও দারুণ সাড়া ফেলেছে ভারতীয় গণমাধ্যমে।

‘ভিক্টোরিয়া অ্যান্ড আব্দুল’ ব্রিটেনে মুক্তি পাবে সেপ্টেম্বরের ১৫ তারিখ। এর কিছুদিন পরেই ভারতেও মুক্তি পাবে এটি।