যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে চান ‘দ্য রক’!

রেসলিং-এর রিং থেকে রূপালি পর্দায় পদার্পনের পর এবার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে লড়তে চাওয়ার আকাঙ্খা ব্যক্ত করলেন ডোয়েইন জনসন, যিনি ‘দ্য রক’ নামে বেশি পরিচিত।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2017, 03:48 PM
Updated : 11 May 2017, 03:48 PM

বক্সঅফিসে দারুণ ব্যবসা করছে ডোয়েইন জনসন অভিনীত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-আট’। সামনেই মক্তি পাবে তার নতুন ছবি ‘বেওয়াচ’। সম্প্রতি এক সাক্ষাতকারে এ তারকা জানালেন ভবিষ্যতে প্রেসিডেস্ট পদের জন্য দাঁড়াতে চান তিনি।

এক সময়েন জনপ্রিয় রেসলিং তারকা দ্য রক এখন হলিউডের জনপ্রিয় অভিনেতা। ২০১৬’য়ের হলিউডের শীর্ষ আয়ের তারকাও নির্বাচিত হয়েছিলেন তিনি। সামনে নতুন কি করবেন এ তারকা? এ প্রশ্নের জবাবে রক শোনালেন নতুন এক খবর। ভবিষ্যতে নিজেকে রাজনীতির মাঠে দেখতে চান বলে জানালেন তিনি।

জিকিউ পত্রিকাকে দেওয়া এক সাক্ষাতকারে রক বলেন, “আমাকে প্রায়ই প্রশ্ন করা হয় ভবিষ্যতে আমি কি করবো। এ প্রশ্নের জবাব আমি বাসায় ফিরে গিয়ে অনেক ভেবেছি। এক সময় আমার মনে হয়েছে আমি নিজেকে রাজনীতির ময়দানেই দেখতে পছন্দ করবো। হয়তো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদের জন্যও লড়াই করবো।”

বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্রেটিক মনোয়নপ্রাপ্ত হিলারী ক্লিনটন প্রসঙ্গে তিনি বলেন, “গত নির্বাচনে আমি ট্রাম্প, হিলারি কাউকেই ভোট দিইনি। আমার কাছে প্রেসিডেন্ট হওয়া মানে ক্ষমতার অধিকারী হওয়া নয়। ঠিকমতো দ্বায়িত্ব ও কতর্ব্য পালন করাটাই একজন প্রেসিডেন্টর মূল ভূমিকা বলে আমার মনে হয়।” 

২৫ মে মুক্তি পাচ্ছে ডোয়াইন জনসন অভিনীত নতুন ছবি ‘বেওয়াচ’। এতে আরও রয়েছেন জ্যাক এফরন, প্রিয়াঙ্কা চোপড়া ও আলেকজান্দ্রা দাদ্দারিও ।