বাস্তবজীবনেই অপরাধীকে পাকড়াও টম হার্ডির!

সিনেমায় নয়, এবার বাস্তবেই এক অপরাধীর পেছনে ধাওয়া করে ধরে ফেললেন ব্রিটিশ অভিনেতা টম হার্ডি। আর সেই সঙ্গে ভারি হলো পরবর্তী বন্ড হওয়ার দাবিদার হিসেবে তার পেছনে বাজির পাল্লা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2017, 03:21 PM
Updated : 26 April 2017, 03:21 PM

মঙ্গলবার লন্ডনের এক শহরতলীতে চুরি করা মোটরবাইক বিধ্বস্ত হওয়ার পর পালাতে থাকা এক অপরাধীকে ধাওয়া করে ধরে ফেলেন হার্ডি। ‘রেভেন্যান্ট’ খ্যাত এই তারকার পক্ষে পরবর্তী বন্ড হওয়ার বাজির দর বেড়ে যায় সে রাতেই।

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান বলছে, এই ঘটনার পরপরই টম হিডলস্টোন, বেনেডিক্ট কাম্বারব্যাচ কিংবা কিট হ্যারিংটনদের মতো জনপ্রিয় ব্রিটিশ তারকাদের পেছনে ফেলে টম হার্ডির বাজির দর বেড়ে যায় অস্বাভাবিকভাবে।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানান, “টম নিশ্চয়ই রাস্তা দিয়ে হাঁটছিলেন। যখনই দেখলেন ওই লোককে পালিয়ে যেতে, গুলির মতো তার পেছনে ছুটে গেলেন । চোরটা বোকার মতোই কাজ করতো যদি বাধা দিত। কারণ টম এতোটাই রেগে ছিলেন যে, তৎক্ষনাত ঘুষি দিয়ে ওকে শুইয়ে দিতেন একেবারে।”

অপরাধীকে ধরার পর “আমি ওকে ধরেছি,” বলে চিৎকারও করতে শোনা যায় হার্ডিকে।

বর্তমান জেমস বন্ড তারকা ড্যানিয়েল ক্রেইগ এখনও পর্যন্ত এই চরিত্র থেকে অব্যাহতি নেওয়ার আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও জুয়াড়িরা এরমধ্যেই বাজি ধরতে শুরু করেছেন পরবর্তী জেমস বন্ড কে হবেন- তা নিয়ে। হিডলস্টোন, হার্ডি, হ্যারিংটন আর কাম্বারব্যাচদের পাশাপাশি এই তালিকায় এগিয়ে আছেন আইড্রিস এলবা, এডওয়ার্ড নর্টন এবং হেনরি কেভিলদের মত তারকারাও।