ফিরছেন ‘মিস্টার বিন’!

নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় কমেডি চরিত্র মিস্টার বিন-এর বেশে আরও একবার ফিরছেন ব্রিটিশ অভিনেতা রোয়ান অ্যাটকিনসন। তবে টিভি সিরিজে নয়, মিস্টার বিনকে দেখা যাবে নতুন এক সিনেমায়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2017, 03:09 PM
Updated : 23 April 2017, 03:09 PM

নতুন এই সিনেমায় মিস্টার বিনকে দেখা যাবে অবসরপ্রাপ্ত এক বৃদ্ধের ভূমিকায়। এ প্রসঙ্গে ব্রিটিশ পত্রিকা দ্য ডেইলি স্টারকে রোয়ান অ্যাটকিনসন বলেন, “বুড়ো মিস্টার বিন কী কী করতে পারে আর তাতে কেমন হাস্যরসের সৃষ্টি হয়, সেটা দেখাই একটা মজার ব্যাপার হবে। একজন বয়স্ক লোকের চরিত্রে অভিনয় করাটা হবে খুবই মজার।”

সিনেমাটি পরিচালনা করবেন ‘লাভ অ্যাকচুয়েলি’ খ্যাত নির্মাতা রিচার্ড কার্টিস। ৬২ বছর বয়সী অ্যাটকিনসনকে তিনিই রাজি করিয়েছেন ‘বুড়ো মিস্টার বিন’ রূপে পর্দায় ফিরতে।

অবশ্য গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জনি ইংলিশ খ্যাত এই তারকা সবসময় বলেছিলেন ‘মিস্টার বিন’কে কখনোই বিদায় জানাতে চান না তিনি।

মিস্টার বিন থেকে অবসরে যাওয়ার পরিকল্পনা করছেন কি না, এমন প্রশ্নের উত্তরে তিনি একবার বলেছিলেন, “না, আমার সেরকম কোনো পরিকল্পনা নেই। যে চরিত্রগুলো আপনাকে অণুপ্রাণিত করেছে, সেগুলোর সঙ্গে আপনাকে আজীবন চলতে হবে। আমি কখনোই এই চরিত্রকে বিদায় জানাবো না। আমি বিশ্বাস করি, আমি এখনও বিন-এর ভূমিকায় অভিনয় করতে পারি।”

১৯৯০ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত টিভিতে প্রচারিত হওয়া কমেডি সিরিজ ‘মিস্টার বিন’ দিয়েই জনপ্রিয়তা পান রোয়ান অ্যাটকিনসন। পরবর্তীতে মিস্টার বিন কে দেখা গেছে ১৯৯৭ সালের ‘বিন : দ্য আল্টিমেট ডিজাস্টার’ এবং ২০০৭ সালের ‘মিস্টার বিন’স হলিডে’ সিনেমায়।