রাকিব মোসাব্বিরের বৈশাখি উপহার

শ্রোতাদের বৈশাখি উপহার দিতেই বাজারে আসছে রাকিব মোসাব্বিরের নতুন অ্যালবাম ‘মনটা ছুঁয়ে দেখো না’। যা প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েজ মিউজিকের ব্যানারে প্রকাশিত হচ্ছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2017, 09:04 AM
Updated : 13 April 2017, 09:04 AM

শ্রোতাদের নতুনত্বের স্বাদ দেওয়ার জন্য ফিল্মী ধাঁচের গানকে প্রাধান্য দিয়ে মাত্র তিনটি গান নিয়ে সাজানো হয়েছে এই একক অ্যালবামটি। অ্যালবামে থাকা গানগুলো হচ্ছে- ‘মনটা ছুঁয়ে দেখো না’, ‘তুমি চলে গেলে’,‘তুই ছাড়া’।

অ্যালবামের গানগুলোর কথা লিখেছেন খায়রুল বাবুই, এমদাদ সুমন ও রাকিব মোসাব্বির। এছাড়াও কন্ঠ দেওয়ার সঙ্গে সঙ্গে অ্যালবামের সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনার কাজটি করেছেন রাকিব নিজেই।

অ্যালবাম প্রসঙ্গে রাকিব মোসাব্বির গ্লিটজকে বলেন,“আমার বিশ্বাস শ্রোতারা আমার বৈশাখি উপহার বেশ পছন্দ করবেন। কারণ অ্যালবামের প্রতিটি গানে ফিল্মের গানের একটা ফ্লেভার রয়েছে। অ্যালবামের এই গানগুলো মুক্তির পরেই আমরা পর্যায়ক্রমে সবগুলো গানের মিউজিক ভিডিও নির্মাণ করবো। যেগুলো সিডি চয়েজ মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওগুলো মুক্তি দেওয়া হবে।”

তিনি আরো বলেন,“ অ্যালবামের প্রথম গানের মিউজিক ভিডিও নির্মাণের প্রি-প্রোডাকশানের কাজ এরই মধ্যে চূড়ান্ত পর্যায়ে রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই আমরা গানটির দৃশ্যধারনের কাজ শুরু করবো। তাই প্রথম গানটির মিউজিক ভিডিও উপভোগ করার জন্য একটু অপেক্ষা করতে হবে।”

অন্যদিকে সবকিছু ঠিকঠাক থাকলে বৃহস্পতিবার রাতে অ্যালবামটি শ্রোতাদের জন্য প্রকাশ করা হবে গ্লিটজকে নিশ্চিত করেছেন রাকিব মোসাব্বির।