‘কপিল শর্মা শো’ ছেড়ে কি করবেন সুনীল?

জনপ্রিয় কমেডি অুনষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে কি করবেন সুনীল? এ প্রশ্নের উত্তর দিলেন তিনি নিজেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2017, 04:03 PM
Updated : 29 March 2017, 04:03 PM

এ মুহূর্তে ভারতীয় টিভি ইন্ড্রাস্ট্রির অন্যতম আলোচিত বিষয় হলো জনপ্রিয় সেলিব্রেটি কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-এর ভাঙন এবং এ অনুষ্ঠানের জনপ্রিয় তিন কৌতুক অভিনেতা সুনীল গ্রোভার, চন্দন প্রভাকর ও আলী আসগরের অনুষ্ঠান বর্জন। এ মুহূর্তে সকলেই প্রশ্ন ‘কপিল শর্মা শো’ ছেড়ে দিয়ে এখন তবে কি করবেন ড. মশহুর গুলাটি ওরফে সুনীল গ্রোভার?

মঙ্গলবার এক টুইট পোস্টে সুনীল লিখেছেন, “সবাইকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য, আমাকে ভালবাসার জন্য। আপনাদের ভালবাসাই আমার সবচেয়ে বড় পাওয়া। এ মুহূর্তে নানা কারণেই আমি মানসিক চাপের মধ্যে আছি। সামনে কি হবে তা অজানা। তবে মনোবল হারাচ্ছি না। ভবিষ্যতে ভালো মানুষের সান্নিধ্যে ভালো কিছু কাজ করতে চাই।”

সুনীল আরও লিখেছেন, “এ মুহূর্তে আমার সবচেয়ে শান্তির জায়গা হলো আমার পরিবার। আমার ছেলে মোহন আমার পাশে ঘুমাচ্ছে। ওর নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে আমি আমার জীবনের অর্থ খুঁজে পাই। আশা করি সামনের নতুন দিনগুলো আরও সুন্দর হবে।”

১৭ মার্চ এয়ার ইন্ডিয়ার বিমানে করে অস্ট্রেলিয়া থেকে ভারতে ফেরার পথে কপিল শর্মার দুর্ব্যবহারের স্বীকার  হন সুনীল। মদ্যপ অবস্থায় সুনীলকে চড় মেরেছিলেন কপিল এমনকি সুনীলের দিকে জুতা ছুঁড়ে মারারও অভিযোগ ওঠে এ তারকার বিরুদ্ধে। কপিলের এ বাজে ব্যবহারের জেরে ‘দ্য কপিল শর্মা শো’ বর্জনের সিদ্ধান্ত নেন সুনীল গ্রোভার। সুনীলের সমর্থনে অনুষ্ঠান ছেড়ে বেড়িয়ে আসেন অন্য দুই অভিনেতা চন্দন প্রভাকর ও আলী আসগর।

এ মুহূর্তে নতুন কোনো টিভি অনুষ্ঠানে দেখা না গেলেও ১ এপ্রিল দিল্লিতে একটি অনুষ্ঠানে কৌতুক অভিনেতা কিকু সারদা’র সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে সুনীলকে।