শুক্রবার মুক্তি পেলো ‘ক্রাইম রোড’ ও ‘শূণ্য’

শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে দেশীয় প্রযোজনায় নির্মিত দুই ঢাকাই সিনেমা ‘ক্রাইম রোড’ ও ‘শূণ্য’। পুরোদস্তুর অ্যাকশন সিনেমা ‘ক্রাইম রোড’ নির্মাণ করেছেন সায়মন তারেক। আর রোমান্টিক সিনেমা ‘শূণ্য’ নির্মাণ করেছেন বন্ধন বিশ্বাস।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2017, 12:26 PM
Updated : 24 March 2017, 12:30 PM

বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, তরুণ সমাজের মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়া এবং এগুলোর বিরুদ্ধে সোচ্চার হওয়ার মত ঘটনাগুলো উপজীব্য করে নির্মিত হয়েছে সিনেমা ‘ক্রাইম রোড’। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় জুটি বেঁধেছেন আনিসুর রহমান মিলন ও শায়লা সাবি।

সিনেমা প্রসঙ্গে সাইমন তারিক বলেন,“পুরোদস্তুর অ্যাকশন ঘরানার এই মৌলিক গল্পের সিনেমাটি দর্শকরা বেশ ভালোই উপভোগ করতে পারবেন। আমার বিশ্বাস সিনেমাটি দেখে তারা হতাশ হবেন না।”

 

সিনেমায় আনিসুর রহমান মিলন ও শায়লা সাবি ছাড়াও অভিনয় করেছেন শাহরিয়াজ, শরীফ চৌধুরী, বিপাশা কবির, সাদিয়া আফরিন, অমিত হাসান, বড়দা মিঠু, সাঙ্গু পাঞ্জা প্রমুখ।

সিনেমা নির্মাণের পাশাপাশি চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। সিনেমাটি প্রযোজনা করেছেন শরিফ চৌধুরী এবং পরিবেশনায় রয়েছেন সনি মুভিজ ইন্টারন্যাশনাল।

অন্যদিকে রোমান্টিক ও পারিবারিক গল্পকে উপজীব্য করে নির্মিত হয়েছে সিনেমা ‘শূন্য’। এই সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমার নতুন জুটি হিসেবে নবাগত তুরাজ খান ও ‘বাপজানের বায়স্কোপ’খ্যাত নায়িকা সানজিদা তন্ময়কে দেখা যাবে।

 

সিনেমা প্রসঙ্গে বন্ধন বিশ্বা্স বলেন,“আমি অনেক আগে থেকেই চেষ্টা করছিলাম মৌলিক গল্পে কাজ করবো। অবশেষে এই গল্পটি আমি পেয়েছি। এর মাধ্যমে আমার স্বপ্ন সত্যি হতে চলেছে। নতুন জুটি, নতুন গল্প নিয়ে বিনোদনের পূর্ণাঙ্গ প্যাকেজ রেখেছি এই ছবিতে। আশা করছি ছবিটি দর্শককে হলে টানবে।”

এছাড়াও এই সিনেমায় জুটি হয়ে কাজ করেছেন রেসি এবং ওমর সানি। সিনেমায় অন্যান্যদের মধ্যে আরো অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, ড.এজাজ, সাদেক বাচ্চু, সিরাজ হায়দার, রেবেকা, শিমুল খান, শেখ নাসিম প্রমুখ।

পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনি, চিত্রনাট্য এবং সংলাপ করেছেন নির্মাতা বন্ধন বিশ্বাস নিজেই। সিনেমাটি প্রযোজনা করেছেন জোহা মাল্টিমিডিয়া।